পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

আজাদী ডেস্ক | মঙ্গলবার , ২৭ অক্টোবর, ২০২০ at ১০:১৯ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া ও লোহাগাড়ায় পুকুরে ডুবে তিনি কন্যা শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার দিকে রাউজান উপজেলার কোদালা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড কোব্বাত মেম্বার বাড়ি এলাকায় দুই বোনের মৃত্যু হয়। তাদের নাম নাজমা আকতার (৬) ও ইয়াসমিন আকতার (৩)। তারা স্থানীয় মো. ওমরের শিশু কন্যা। দীর্ঘক্ষণ দেখতে না পেয়ে দুই শিশুর মা তাদের খুঁজতে গিয়ে পুকুরে নিথর দেহ ভাসতে দেখেন। পরে এলাকাবাসীর সহায়তায় পানি থেকে তুলে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। কোদালা ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য এম এ জুয়েল বলেন, খেলার ছলে বিকেলে কোনো এক সময় পুকুরে নামলে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর সন্ধ্যার দিকে পুকুরে ভেসে থাকা অবস্থায় দেখতে পায় তাদের মা।
এদিকে লোহাগাড়ার বড়হাতিয়ায় পুকুরে ডুবে জান্নাতুল মাওয়া (৩) নামে এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৫টায় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ভবানীপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু স্থানীয় নাছির উদ্দিন চৌকিদারের মেয়ে।
স্থানীয় ইউপি সদস্য আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খেলাচ্ছলে সকলের অগোচরে বাড়ি সন্নিহিত পুকুরে পড়ে যায় শিশুটি। পরিবারের লোকজন অনেকক্ষণ তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পরে শিশুটিকে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করে স্থানীয় এক চিকিৎসকের কাছে নিয়ে যায়। সেখানে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
সোমবার রাত ৯টার দিকে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ ঘটনায় স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

পূর্ববর্তী নিবন্ধষষ্ঠ থেকে নবমের শিখনফল মূল্যায়ন ১ নভেম্বর থেকে
পরবর্তী নিবন্ধঅপরাধী ছেলেকে ধরতে পুলিশকে সহযোগিতা করলেন ইউপি সদস্য