পা পিছলে স্রোতে ভেসে যাওয়া স্কুলছাত্রের মরদেহ দুই দিন পর উদ্ধার

রাঙামাটি প্রতিনিধি | শুক্রবার , ৫ জুলাই, ২০২৪ at ৭:১৪ পূর্বাহ্ণ

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বন্যার পানিতে ডুবে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্র কৃতিত্ব চাকমার (১৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের দুই দিন পর গতকাল বৃহস্পতিবার সকাল আনুমানিক ৫টার দিকে তার মরদেহ ভেসে উঠে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার বাঘাইছড়ি গ্রামের আবাসিক স্কুলের পাশে স্থানীয় লোকজন রাস্তায় হাঁটাচলার সময় যে জায়গায় পড়ে স্কুলছাত্র নিখোঁজ হয় সেখানেই লাশ ভাসতে দেখেন। পরে তারা তার লাশ উদ্ধার করে। কৃতিত্ব চাকমা বাঘাইছড়ি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ও বাঘাইছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মিল্টন চাকমার ছেলে।

বাঘাইছড়ি ইউনিয়ন পরিষদের সদস্য দিলীপ কুমার চাকমা জানান, সকালে স্থানীয় লোকজন হাঁটাচলা করার সময় আবাসিক স্কুলের পাশে কৃতিত্ব চাকমার মরদেহ দেখতে পান। পরে গ্রামবাসী মিলে মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে। পরে তার দাহক্রিয়া সম্পন্ন হয়।

এর আগে, গত মঙ্গলবার বিকেলে বন্ধুদের সঙ্গে বাঘাইছড়ি আবাসিক স্কুলের পাশে বন্যার পানি দেখতে যায় কৃতিত্ব। পরে বাড়ি ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে পা পিছলে পানির স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয় সে। এদিকে একই উপজেলার বঙ্গলতলী ইউনিয়নে পানিতে ডুবে সুহাসিনী চাকমা (১১) নামের আরেক স্কুলছাত্রী গত বুধবার পানিতে ডুবে মারা যায়। মৃত দুই শিক্ষার্থীর পরিবারকে ১৫ হাজার টাকা করে ৩০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হবে জানিয়েছে উপজেলা প্রশাসন।

পূর্ববর্তী নিবন্ধপ্রধানমন্ত্রীর চীন সফরে বিদ্যুৎ-জ্বালানির ৭ প্রস্তাব
পরবর্তী নিবন্ধসাজেকে বন্যায় দুর্গতদের পাশে সেনাবাহিনী