পাহাড়তলীতে অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

আজাদী অনলাইন | শুক্রবার , ২১ মে, ২০২১ at ৭:৪৯ অপরাহ্ণ

নগরীর পাহাড়তলী থানার দুলালাবাদ পাহাড়তলী রেলক্রসিং সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার (২০ মে) রাত পৌনে ১১টায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম। বাংলানিউজ
এ সময় ডাকাতদের কাছ থেকে ২টি ছোরা, ১টি বোল্ড কাটার, ১টি শাবল, ১টি প্লায়ার্স, ১টি নোস প্লাস, ১টি লোহার হাতল ও একটি মিনি পিকআপ জব্দ করা হয়।
গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানার তেলাচোরা পাড়ার আবুল কাশেমের ছেলে জাহাঙ্গীর আলম (৩১), একই এলাকার মৃত আব্দুল হাকিমের ছেলে মো. আবুল কালাম সোহেল (৩২), একই থানার নোয়াপাড়া গ্রামের মৃত অলি মিয়া প্রকাশ লেদু মিস্ত্রীর ছেলে মো.বাবুল মিয়া (৪২), একই জেলার মুরাদনগর থানার কুরেরপাড় এলাকার মৃত সফিকুল ইসলামের ছেলে আব্দুল্লাহ আল মামুন (৩০) ও নগরীর আকবরশাহ থানার মাস্টার লেইন এলাকার শওকত আলির ছেলে মো. রিপন (৩১)।
পাহাড়তলী থানার ওসি মো. হাসান ইমাম জানান, পিকআপ যোগে বিভিন্ন জেলায় গরু চুরি ও ডাকাতি তাদের পেশা।
গত এক মাসে তারা জোরারগঞ্জ থানা এলাকা, ফকিরহাটসহ আরো বিভিন্ন এলাকা থেকে একাধিক গরু চুরি ও ডাকাতি করেছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতির প্রস্তুতি, অস্ত্র ও মাদক মামলা রয়েছে।
নগরীতে ডাকাতি করার জন্য অস্ত্র-শস্ত্র নিয়ে সজ্জিত হয়ে পিকআপ যোগে যাওয়ার সময় তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় আম কুড়াতে গিয়ে সাপের কামড়ে শিশুর মৃত্যু
পরবর্তী নিবন্ধলামায় প্রবাসীর স্ত্রী-সন্তানসহ ৩ জনের লাশ উদ্ধার