পানের ভাঁজে ভাঁজে ইয়াবা!

| সোমবার , ১৫ নভেম্বর, ২০২১ at ১০:৩২ পূর্বাহ্ণ

কক্সবাজার থেকে অভিনব পন্থায় পানের মধ্যে লুকিয়ে আনা ৬৫ হাজার ১০৫ ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গতকাল রোববার শ্যামপুর থানার পোস্তগোলা ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা থেকে প্রায় দুই কোটি টাকা মূল্যের ইয়াবা ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন মো. আইয়ুব (৩৫), আব্দুস শুকুর (৫৪) ও মো. আমির হোসেন (৬৫)। খবর বাংলানিউজের।
র‌্যাব জানায়, মিয়ানমার থেকে আসা ইয়াবা বেশি দামে বিক্রির জন্য ঝুঁকি নিয়েই পানের ভেতরে নিয়ে ঢাকায় আনতো চক্রটি। তারা দীর্ঘদিন ধরে এই কারবারের সঙ্গে জড়িত।
র‌্যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বলেন, গোপণ তথ্যের ভিত্তিতে র‌্যাব-১০ সদস্যরা তিনজন মাদক কারবারিকে হাতেনাতে আটক করে। পরে তাদের সঙ্গে থাকা পানের ডালা তল্লাশি করে পানের ভাঁজে ভাঁজে ৩২৬টি প্যাকেটে মোট ৬৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। চক্রটি দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করত। এরপর কঙবাজারের একটি বাসায় এনে পানের ভেতরে অভিনব কায়দায় ইয়াবার প্যাকেটগুলো লুকানো হতো। এরপর গাড়িতে করে কঙবাজার হয়ে ঢাকায় নিয়ে আসা হতো। চক্রটির কঙবাজারে একজন ও ঢাকায় একজন গডফাদার রয়েছে। তাদের গ্রেপ্তারের স্বার্থে আপাতত নাম-পরিচয় বলা যাচ্ছে না। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

পূর্ববর্তী নিবন্ধবাবুলের মামলায় তদন্ত সংস্থা বদলের আবেদন
পরবর্তী নিবন্ধঅ্যাম্বুলেন্সেই সন্তান জন্মদান