পর্দায় ফিরতে যাচ্ছেন পপি

| বুধবার , ২৪ জুলাই, ২০২৪ at ৪:০৬ অপরাহ্ণ

কয়েক বছর ধরেই বিনোদন অঙ্গন থেকে দূরে আছেন চিত্রনায়িকা পপি। সিনেমার শুটিং, প্রেক্ষাগৃহ এমনকি চলচ্চিত্রে আড্ডাকোথাও দেখা যায় না তাকে। যোগাযোগ নেই চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজনের সঙ্গেও।

জানা গেছে, বিয়ে করে সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি। সংসারে ঢুকলে সিনেমা থেকে দূরে থাকবেন এমন কথাই শুনিয়েছিলেন তিনি। যদিও বিয়ে, সংসার, সন্তান এসব নিয়ে কিছু খোলাসা না করলেও নিজেকে সবকিছু থেকে আড়ালে রেখেছেন পপি।

তবে আবার পর্দায় ফিরতে যাচ্ছেন এই নায়িকা। বেশ আগে শুটিং করে রাখা ‘ডাইরেক্ট অ্যাকশন’ সিনেমায় দেখা যাবে তাকে। গত ১৯ জুলাই সাদেক সিদ্দিকী পরিচালিত এই সিনেমাটি মুক্তির কথা ছিল। তবে কোটা আন্দোলনের পরিপ্রেক্ষিতে পিছিয়ে যায় সিনেমার মুক্তি। সিনেমার পরিচালক জানালেন, আপাতত সিনেমা মুক্তির তারিখটি পিছিয়ে নতুন তারিখ ভাবা হচ্ছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে ২৩ আগস্ট আমরা ছবিটি মুক্তি দিতে পারি। পপি সিনেমার প্রচারণায় ফিরবেন কিনা জানতে চাইলে পরিচালক বলেন, পপি তো কয়েক বছর ধরেই আড়ালে আছেন।

আমরা এখনো ছবি মুক্তির ব্যাপারে তার সঙ্গে কোনো যোগাযোগ করিনি। আসলে শুটিং চলাকালে তিনি বলেছিলেন সংসার জীবনে প্রবেশ করলে শোবিজ অঙ্গন থেকে নিজেকে গুটিয়ে নিবেন। যেহেতু তিনি নিজেকে গুটিয়ে নিয়েছেন তাই আমরা আর কেউ তাকে বিরক্ত করিনি।

পূর্ববর্তী নিবন্ধঅভিনয় থেকে দূরে পরী
পরবর্তী নিবন্ধএক মাস পেছাল নচিকেতার কনসার্ট