পরীমনি জামিন পেলেন

| বুধবার , ২৬ জুন, ২০২৪ at ৭:০৯ পূর্বাহ্ণ

ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদকে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর মামলায় চিত্রনায়িকা পরীমনি জামিন পেয়েছেন। মঙ্গলবার শুনানি শেষে আদেশ দেন ঢাকার জ্যেষ্ঠ বিচারিক হাকিম সাইফুল ইসলাম। এদিন পরীমনি আদালতে আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে জামিনের আবেদন করেন। শুনানি শেষে এক হাজার টাকা মুচলেকায় বিচারক তার জামিন মঞ্জুর করেন বলে জানানি রাষ্ট্রপক্ষের আইনজীবী আনোয়ারুল কবীর বাবুল। খবর বিডিনিউজের।

বাদীর কাঠগড়ায় দাঁড়িয়ে নাসির উদ্দিন বলেন, যেহেতু পরীমনি একজন নারী ও সন্তানের মা, সে কারণে তার জামিনে আমার কোনো আপত্তি নেই। পরীমনির পক্ষে আইনজীবী ছিলেন নীলাঞ্জনা রেফাত সুরভী। সাভারের বিরুলিয়ায় বোট ক্লাবে ২০২১ সালের ৮ জুন রাতে ধর্ষণচেষ্টার অভিযোগ তুলেছিলেন পরীমনি। এ বিষয়ে ফেসবুকে পোস্টের পর সংবাদ সম্মেলনে আসলে দেশজুড়ে ব্যাপক আলোচনা শুরু হয়। পরে পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে সাভার থানায় পরীমনির করা ধর্ষণ মামলায় অভিযোগ ছিল, পূর্ব পরিচিত তুহিন সিদ্দিকী অমি গত ৮ জুন রাতে তাকে পরিকল্পিতভাবে বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন।

সেখানে নাসির তাকে ধর্ষণের চেষ্টা ও মারধর করেন। ওই বছরের ৬ সেপ্টেম্বর মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন নাসিরসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। এরপর ২০২২ বছরের ১৮ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে আসামিদের বিচার শুরুর আদেশ দেয় আদালত। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

পূর্ববর্তী নিবন্ধশাকিব খানের পারিশ্রমিক হচ্ছে ৫০ কোটি!
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১৪৫.৭৯ কোটি টাকা