পরিচয় মিলেছে কর্ণফুলীতে ডোবায় পাওয়া সেই মরদেহের

পটিয়া প্রতিনিধি | রবিবার , ১৩ নভেম্বর, ২০২২ at ৮:১১ পূর্বাহ্ণ

কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকায় গত বুধবার ডোবায় পাওয়া চল্লিশ বছর বয়সী সেই অজ্ঞাত মরদেহের পরিচয় মিলেছে। পুলিশ মরদেহ উদ্ধারের পর গতকাল শনিবার মরদেহটি পরিচয় শনাক্ত করতে পেরেছে।

উদ্ধার সেই মরদেহ নোয়াখালীর চরজব্বর থানার হালিম বাজার এলাকার মৃত সিদ্দিক আহমদের পুত্র মো. হাসান (৪০) বলে নিশ্চিত করেছেন কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত বুধবার দুপুরে উপজেলার শিকলবাহা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দেওয়ান বিবি বাড়ির পচা ডোবা থেকে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। বিষয়টি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রচারের পর নিহতের স্বজনদের দৃষ্টিগোচর হয়। পরে তার স্বজনরা নোয়াখালী থেকে চট্টগ্রামে এসে লাশটি শনাক্ত করেন। নিহত হাসান চট্টগ্রাম নগরের রাজাখালী এলাকার একটি ব্যাটারির গ্যারেজে থাকতেন। পেশায় সে একজন অটোরিকশাচালক।

কর্ণফুলী থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান বলেন, লাশ উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা মামলা করে। এ মামলার তদন্ত পিবিআইর হাতে দেয়া হয়েছে। তাকে কারা কী কারণে হত্যা করল এবং কীভাবে লাশ কর্ণফুলীতে আসলো এসব বিষয় নিয়ে পুলিশ তদন্তে মাঠে নেমেছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধসাঙ্গুর পাড় কেটে মাটি বিক্রি
পরবর্তী নিবন্ধফটিকছড়িতে অপহৃত স্কুলছাত্রী হাটহাজারীতে উদ্ধার, গ্রেপ্তার চার