পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে রাঙ্গুনিয়ায় মানববন্ধন

রাউজানে গৃহবধূর মৃত্যু

রাঙ্গুনিয়া প্রতিনিধি | সোমবার , ৫ সেপ্টেম্বর, ২০২২ at ৭:২৪ পূর্বাহ্ণ

মাত্র ১৯ দিন আগে বিয়ে হয়েছিল রাঙ্গুনিয়ার শান্তিরহাট চেয়ারম্যান বাড়ির মো. ইউসুফের মেয়ে জাহেদা আফরিন তাইরিনের (২৮)। রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের আবু তাহেরের পুত্র মো. ইসমাইলের সাথে তার বিয়ে হয়। কিন্তু হাতের মেহেদীর রং শুকানোর আগেই গত শুক্রবার লাশ হয়ে ফিরল তাইরিন। শ্বশুরবাড়ির লোকজন আত্মহত্যা বললেও এটিকে পরিকল্পিত হত্যাকাণ্ড উল্লেখ করে বিচারের দাবিতে রাঙ্গুনিয়ায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার পোমরা ইউনিয়নের শান্তিরহাট বাজারে পোমরা এলাকাবাসীর আয়োজনে এই বিক্ষোভ কর্মসূচি করা হয়।
এতে বক্তব্য রাখেন নিহতের ছোট ভাই মোহাম্মদ ইব্রাহীম। পুলিশ মামলা নিচ্ছে না অভিযোগ করে তিনি বলেন, প্রয়োজনে আদালতে মামলা করব। তিনি বলেন, বিয়ের ১৯ দিনের মধ্যে একবারও আমার বোনকে বাড়িতে আসতে দেয়নি। বোনের জামাই নেশাগ্রস্ত ছিল। তাকে পিটিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। খবর পেয়ে আমরা গিয়ে দেখি সেখানে কক্ষের দরজা বাইরে থেকে খোলা এবং ভিতরে মরদেহটি পড়ে রয়েছে।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন স্থানীয় দিদারুল আলম, রায়হান চৌধুরী শুভ, ইয়াছিন আরফাত চৌধুরী মুন্না, মুফিজুর রহমান খান, সাঈদুল আমিন সুমন, একে মামুন প্রমুখ। তারা সবাই তাইরিনকে শ্বশুরবাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছেন বলে উল্লেখ করেন। তবে এই ব্যাপারে যোগাযোগ করা হলে নিহতের স্বামী মো. ইসমাঈল এটিকে আত্মহত্যা বলে দাবি করেন। তিনি বলেন, আমার মা মারা গেছে ৪০ দিন হয়। ঘটনার দিন সকালে একসাথে নাস্তা করেছিলাম। কিন্তু হঠাৎ কি হলো বুঝতে পারছি না।

পূর্ববর্তী নিবন্ধসিএনজি মালিকদের অতিরিক্ত আদায় বন্ধ না হলে লাগাতার ধর্মঘট
পরবর্তী নিবন্ধবিজয়ের মাসের পূর্বে সকল প্রতিষ্ঠানের নামফলক বাংলায় করার দাবি