পদ্মা সেতুর নাটবল্টু খুলে টিকটক যুবক গ্রেপ্তার

| সোমবার , ২৭ জুন, ২০২২ at ৫:৩৪ পূর্বাহ্ণ

পদ্মা সেতুর রেলিংয়ের নাটবল্টু হাত দিয়ে খুলে ফেলার দৃশ্য ভিডিওতে ধারণ করে ‘টিকটক’ করা একটি ভিডিও ভাইরাল হওয়ার পর সেই যুবককে গ্রেপ্তার করেছে সিআইডি। গতকাল বায়েজিদ তালহা (৩০) নামের ওই যুবককে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সিআইডির বিশেষ পুলিশ সুপার (সাইবার ইনটেলিজেন্স) রেজাউল মাসুদ।

দেশের বৃহত্তম এ সেতু যান চলাচলের জন্য গতকাল খুলে দেওয়ার পর সেতুর রেলিংয়ের নাটবল্টু খুলতে দেখা যায় ওই যুবককে। ওই ভিডিও ভাইরাল হলে কয়েক ঘণ্টার মধ্যে তাকে আটকের খবর জানায় পুলিশের বিশেষ এ ইউনিট।

সিআইডি কর্মকর্তা মাসুদ বলেন, নাটবল্টু হাত দিয়ে খুলে ফেলছে এমন দৃশ্যে যাকে দেখা যাচ্ছে এই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবক টিকটক করে ইউটিউবে ছেড়ে দিয়েছে। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করছি। তার মোবাইলও জব্দ করা হয়েছে। তার বাড়ি পটুয়াখালীতে এবং সদ্য লেখাপড়া শেষ করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। টিকটক করার জন্য আগেই রেঞ্জ দিয়ে খুলে রেখে তারপর ওই যুবক হাত দিয়ে খুলেছে-সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুঞ্জন নিয়ে আলোচনা প্রসঙ্গে তিনি বলেন, আমরা সবকিছুই খতিয়ে দেখছি।

সেতুর আশেপাশে সিসি ক্যামেরা বা তার সঙ্গে অন্য যারা ছিলেন তাদের ব্যাপারেও খোঁজ নেওয়ার কথা জানিয়ে তিনি বলেন, সোমবার সংবাদ সম্মেলনে তার ব্যাপারে বিস্তারিত তুলে ধরা হবে।

দক্ষিণাঞ্চলের সঙ্গে রাজধানীর সরাসরি সড়ক যোগাযোগ স্থাপনকারী দেশের দীর্ঘতম পদ্মা সেতু শনিবার উদ্বোধনের পর গতকাল উন্মুক্ত করে দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধশাটলের ছাদ থেকে পড়ে দুই পা হারাল তরুণ
পরবর্তী নিবন্ধসয়াবিন তেলের দাম কমলো লিটারে ৬ টাকা