পদ্মা ব্যাংকের টাউন হল মিটিং

| মঙ্গলবার , ২৯ মার্চ, ২০২২ at ৬:৩৪ পূর্বাহ্ণ

উৎসবমুখর পরিবেশে উদযাপিত হল পদ্মা ব্যাংক লিমিটেডের টাউন হল মিটিং। গত ২৪ মার্চ রাজধানীর বিজিবি ব্যাঙ্কেট হলে অনুষ্ঠিত হয় এই সভা। ২০২২ সালে পদ্মার প্রতিপাদ্য ‘দ্যা ফিউচার হরাইজন’ উন্মোচন করা হয় সভায়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান।
ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগ দেন চেয়ারম্যান ড. চৌধুরী নাফিজ সরাফাত। তিনি বক্তব্যে প্রতিযোগিতামূলক ব্যাংকিংখাতে সফলভাবে এগিয়ে যাবার পরামর্শ দেন। আর কর্মীদের নিজ নিজ জায়গা থেকে সহযোগিতা করার আহ্বান জানান।
তারেক রিয়াজ খান তার তিন বছরের অপারেশনাল, কৌশলগত ও স্ট্র্যাটেজিক কর্মপরিকল্পনা তুলে ধরেন। ব্যবসার উন্নতি, ঝুঁকি নিয়ন্ত্রণ এবং অপারেশনাল ও আধুনিক প্রযুক্তির মৌলিক বিষয়গুলোতে গুণগতমানের উন্নয়ন সাধনের মাধ্যমে, আগামী ৩-৫ বছরের মধ্যে অন্যতম একটি শক্তিশালী ও লাভজনক প্রতিষ্ঠান হবে পদ্মা ব্যাংক।
সভায় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরীসহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, সকল শাখা প্রধান এবং প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের অফিসাররা উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশ মেডিক্যাল সোসাইটি নিউ সাউথ ওয়েলসের মিলনমেলা
পরবর্তী নিবন্ধভেদাভেদ ভুলে দেশের উন্নয়নে কাজ করতে হবে