পদ্মা অয়েল কোম্পানির ৫২তম বার্ষিক সভা

| রবিবার , ২৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৬:১৬ পূর্বাহ্ণ

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের ৫২তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার ডিজিটাল প্ল্যাটফর্মের মাধ্যমে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়। পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব মো. মাহবুব হোসেন সভায় সভাপতিত্ব করেন।
কোম্পানির পরিচালক বাসুদেব গাঙ্গুলী, কবিরুল ইজদানী খান, কাজী মো. আনোয়ারুল হাকিম, ড. মো. শের আলী, কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, নাসিরুদ্দিন অকিতার রশীদ, সুজাদুর রহমান, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মাসুদুর রহমান ও কোম্পানি সচিব নুমান আহমদ তাপাদার এবং বিপিসি ও কোম্পানির উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ কোম্পানির শেয়ারহোল্ডারদের সাথে সভায় ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।
শেয়ারহোল্ডারগণ ৩০ জুন সমাপ্ত কোম্পানির নিরীক্ষিত আর্থিক হিসাব ও পরিচালকমন্ডলীর প্রতিবেদনের উপর অনলাইনে মতামত পেশ করেন এবং কোম্পানির সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। সভায় নিরীক্ষিত আর্থিক বিবরণী অনুমোদনের পর ২০২০-২১ অর্থবছরের জন্য ১২৫% হারে নগদ লভ্যাংশের অনুমোদন প্রদান করা হয়। পরিশেষে, চেয়ারম্যান উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম সংবাদপত্র হকার্স ইউনিয়নের নির্বাচন আজ
পরবর্তী নিবন্ধসাড়ে সাত মাস পর দুই আসামি আটক