পতেঙ্গায় দারোয়ানকে হত্যা করে বিড়ির গুদামে ডাকাতির ঘটনার মূল হোতা গ্রেফতার

আজাদী অনলাইন | সোমবার , ২৮ জুন, ২০২১ at ১১:০৩ অপরাহ্ণ

পতেঙ্গায় দারোয়ানকে হত্যা করে বিড়ি কারখানায় ডাকাতি ও লুটপাটের ঘটনায় মূল আসামি মো. রুবেলকে (৩২) গ্রেফতার করেছে থানা পুলিশ। আজ সোমবার রুবেলসহ ঘটনার সাথে জড়িত আরও ১০ জনকে গ্রেফতার করে পুলিশ। রুবেল কুমিল্লা জেলার দাউদকান্দি থানার বেপারী বাড়ীর অলি উল্ল্যাহ প্রকাশ অলি মিয়ার পুত্র। পুলিশ এ ঘটনায় লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে। দৈনিক আজাদীকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পতেঙ্গা থানার ওসি জোবায়ের সৈয়দ।

জানা যায়, ৪০নং ওয়ার্ডের পতেঙ্গা থানার জিএম গেট এলাকায় গত ১১ মার্চ আকিজ বিড়ির গোডাউনে দারোয়ান রাজিব উদ্দিন কবিরকে (৪০) খুন করে ডাকাতি করে কিছু দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের হাতে খুন হওয়া দারোয়ান রাজিব উদ্দিন কবির লক্ষীপুর জেলার রামগতি উপজেলার বাসিন্দা। ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

দারোয়ান রাজিব উদ্দিন কবিরকে শ্বাসরোধ করে হত্যার পর আকিজ বিড়ির গোডাউন থেকে ৪৯ কার্টন বিড়ি, ২টি মোবাইল সেট এবং নগদ ১ লাখ টাকা লুট করে ডাকাতরা। এ ঘটনায় আকিজ বিড়ির গোডাউনের কর্মকর্তা মো. রিদওয়ান বাদি হয়ে থানায় একটি মামলা করেন। পতেঙ্গা থানার ওসি জোবায়ের সৈয়দ বলেন, ঘটনায় নের্তৃত্বদানকারী ডাকাত সর্দার রুবেল খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধটেকনাফে ৭ম শ্রেণীর ছাত্রী অপহৃত
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগ মহানগরের বৃক্ষরোপণ কর্মসূচি