পতিত স্বৈরাচারের দোসররা পরিকল্পিতভাবে উপাসনালয়গুলোতে হামলার গুজব ছড়াচ্ছে

চান্দগাঁওতে বৌদ্ধ বিহার ও মন্দির পরিদর্শনকালে এরশাদ উল্লাহ

| সোমবার , ১২ আগস্ট, ২০২৪ at ৭:০৭ পূর্বাহ্ণ

মহানগর বিএনপির আহবায়ক আলহাজ এরশাদ উল্লাহ বলেছেন, ছাত্র জনতার বিজয়কে প্রশ্নবিদ্ধ করতে একটি বিশেষ মহল সংখ্যালঘু সমপ্রদায়ের উপাসনালয় গুলোতে হামলার গুজব ছড়িয়ে রাজনৈতিক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত করছে। পতিত স্বৈরাচারের দোসররা পরিকল্পিতভাবে উপাসনালয়গুলোতে হামলার গুজব ছড়াচ্ছে। সামপ্রদায়িক দাঙ্গার লক্ষ্যে সমাজকে বিভক্ত করাই এই মুহূর্তে তাদের ষড়যন্ত্র। তারা উপাসনালয় গুলোতে নাশকতা সৃষ্টি করে বিএনপিকে দায়ী করার জন্য ষড়যন্ত্র করছে। বিএনপি জনগণকে সাথে নিয়ে সকল ধরনের নাশকতা প্রতিহত করবে।সংখ্যালঘু সমপ্রদায়সহ ধর্ম, বর্ণ নির্বিশেষে সবার জান মালের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের প্রত্যেকের দায়িত্ব।

তিনি গতকাল রোববার চান্দগাঁও ওয়ার্ডের বিভিন্ন এলাকায় হিন্দু সমপ্রদায়ের মন্দির ও বৌদ্ধ বিহার পরিদর্শনকালে এসব কথা বলেন।

তিনি কুয়াইশ চান্দগাঁও সার্বজনিন কালী বাড়ী, নাথ পাড়া, বড়বাড়ী, বেপারী পাড়া, বড়ুয়া পাড়া বৌদ্ধ বিহার, শাক্যমুনি বিহার, সাধু পাড়া কালীবাড়ি পরিদর্শন করে তাদের নিরাপত্তার সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন। তিনি ভিন্ন ধর্মালম্বীদের মন্দির, বৌদ্ধ বিহার ও বাসাবাড়ি এবং বিরোধীমতের সবাইকে বিএনপির পক্ষ থেকে নিরাপত্তা দেওয়ার কথা জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা শওকত আলী, চান্দগাঁও ওয়ার্ড বিএনপির সভাপতি ইলিয়াছ চৌধুরী, আশরাফুল ইসলাম, জাফর আহমদ, খোরশেদ আলম রুবেল, আরিফুল ইসলাম, তারেক রহমান, মো. আজগর, রিকু, বাপ্পি, মো. তৈয়ব, মো. মিরাজ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র প্রতিহত করতে হবে
পরবর্তী নিবন্ধপ্রধান উপদেষ্টা আমাদের চট্টগ্রামের, ঐক্যবদ্ধ হয়ে তাঁকে সফল করতে হবে