পটিয়ায় স্কুল মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয়ের শীতকালীন ক্রীড়া সম্পন্ন

পটিয়া প্রতিনিধি

| বৃহস্পতিবার , ১৯ জানুয়ারি, ২০২৩ at ৬:৫১ পূর্বাহ্ণ

পটিয়ায় মাধ্যমিক স্কুল মাদ্রাসা ও কারিগরি বিদ্যালয়ের জাতীয় ৫১তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান গত সোমবার সম্পন্ন হয়েছে। পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান ও ক্রীড়া সমিতির সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী।

এতে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম, রমাকান্ত মজুমদার, বাবুল কান্তি, প্রধান শিক্ষক সুনিল বড়ুয়া, প্রধান শিক্ষক মো. ইসমাইল, প্রধান শিক্ষক আবদুল গণি, সিনিয়র শিক্ষক এটিএম তোহা, ক্রীড়া শিক্ষক নজরুল ইসলাম বিপ্লব।

ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলার বিভিন্ন মাদ্রাসা, স্কুল ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে গত ১০ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত অংশগ্রহণ করে। এ ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেট ও ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ন হয় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় এবং রানার আপ হয় কুসুমপুরা উচ্চ বিদ্যালয়।

অন্য ইভেন্টে বিজয়ী হয় রাহাত আলী উচ্চ বিদ্যালয়, আবদুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয়, ছনহরা ষোড়শী বালা উচ্চ বিদ্যালয়, ইউনিয়ন কৃষি উচ্চ বিদ্যালয়। থানা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়া দল জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পূর্ববর্তী নিবন্ধকাবাডিতে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া চ্যাম্পিয়ন
পরবর্তী নিবন্ধসিএসইতে লেনদেন ১৭.৯০ কোটি টাকা