পটিয়ায় সেপটিক ট্যাংকে কিশোরের লাশ

পটিয়া প্রতিনিধি | শুক্রবার , ৩ ডিসেম্বর, ২০২১ at ৫:৫৪ পূর্বাহ্ণ

পটিয়ায় আশ্রয়ণ প্রকল্প এলাকার একটি টয়লেটের সেপটিক ট্যাংক থেকে মোহাম্মদ আকিব (১৭) নামে এক কিশোরের লাশ উদ্ধার করা হয়েছে। সে পৌরসভার দক্ষিণ গোবিন্দারখীল গ্রামের ৮নং ওয়ার্ডের কামাল কোম্পানীর বাড়ির ব্যবসায়ী মোহাম্মদ আলীর পুত্র। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুলিশ লাশটি উদ্ধার করেছে। তবে রাতে রির্পোট লেখা পর্যন্ত পুলিশ কোনো ক্লু উদ্ধার কিংবা কাউকে গ্রেপ্তার করতে পারেনি। নিহত আকিব গত এক সপ্তাহ পূর্বে নিখোঁজ হলেও তার পরিবার এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়নি।
প্রতিবেশী মঞ্জুরুল আলম জানান, নিহত আকিব মাধ্যমিক স্কুলে কিছুদিন পড়ালেখা করার পর রঙ মিস্ত্রি কাজে জড়িয়ে পড়ে। বর্তমানে সে নিয়মিত রঙ মিস্ত্রির কাজ করে। সে কিভাবে হত্যার শিকার হয়েছে তা জানা যায়নি। বৃহস্পতিবার পুলিশ তার লাশ উদ্ধারের পর এলাকাবাসী জানতে পারে।
জানা গেছে, উপজেলার হাইদগাঁও-কেলিশহরের পাহাড়ের সরকারি পাহাড়িকা আশ্রয়ণ প্রকল্প এলাকার টয়লেটের একটি ট্যাংক থেকে পচা লাশের দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পটিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে লাশটি উদ্ধার করে রাতে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মুজমদার জানিয়েছেন, খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে কিশোরের লাশ উদ্ধার করে। তবে কি কারণে বা কারা হত্যা করেছে তার ক্লু এখনো উদ্ধার করা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধদেশে ২৪ লাখ ২৯ হাজার ৮৫৮ জন প্রতিবন্ধী
পরবর্তী নিবন্ধপার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পূর্তি উদযাপন