পটিয়ায় নববধূকে গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

| সোমবার , ১২ অক্টোবর, ২০২০ at ৪:৫৯ পূর্বাহ্ণ

পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি হান্নানকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গতকাল রোববার র‌্যাবের পক্ষ থেকে তাকে গ্রেপ্তারের বিষয়টি জানানো হয়। কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয় হান্নানকে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার বলেন, পটিয়া উপজেলার কোলাগাঁও এলাকায় বাপের বাড়ি থেকে স্বামীসহ শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে এক নববধূ গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি হান্নানকে কর্ণফুলী থানাধীন কলেজ বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে পটিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। এর আগে নববধূ গণধর্ষণের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি মো. আবু তাহের প্রকাশ মন্টু, জুয়েল এবং মিন্টুকে গ্রেপ্তার করে র‌্যাব-৭ সদস্যরা। খবর বাংলানিউজের।
গত ৭ জুন নিজ বাড়ি থেকে স্বামীসহ শ্বশুর বাড়িতে যাওয়ার পথে বখাটেদের হাতে গণধর্ষণের শিকার হন এক নববধূ। বখাটেরা স্বামীকে বেঁধে রেখে নববধূকে ধর্ষণ করে। লোকলজ্জার ভয়ে ঘটনা কাউকে জানাননি ওই নববধূ ও তার পরিবার। পরে ১৪ জুন পটিয়া থানায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন। র‌্যাব ছায়া তদন্তে নেমে আসামিদের গ্রেপ্তার করতে অভিযানে নামে। মোট চার আসামিকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনা আবার আসতে পারে মিতব্যয়ী হোন : প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধকরোনাকালে একাডেমিগুলোর অনুশীলন, ঝুঁকিতে শিশুরা