পটিয়ায় দুই পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া, আহত ৫

টেম্পু সমিতির নির্বাচন

পটিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ৫ নভেম্বর, ২০২০ at ১১:৪৮ পূর্বাহ্ণ

পশ্চিম পটিয়া অটো টেম্পু, অটো সিএনজি বহুমূখী সমবায় সমিতির নির্বাচনে গতকাল দিনভর শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে বিকেলে জাল ভোট দেয়ার চেষ্টাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহতরা হলেন মো. ফরিদ (৩০), মো. শফি (৩১), মো. আরিফ (১৮), মো. মিছবাহ্‌ (২১) ও মো. আইয়ুব (৩২)। সংশ্লিষ্টরা জানান, সকালে পটিয়া সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইনামুল হাসান নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি প্রার্থী পদে ৩ জন, সাধারণ সম্পাদক পদে ২ জন, সহসভাপতি পদে ৩ জন, অর্থ সম্পাদক পদে ২ জন, সহসাধারণ সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩ জন, প্রচার সম্পাদক পদে ৩ জন, দপ্তর সম্পাদক পদে ২ জন ও সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন।
শ্রমিক সংগঠনের সভাপতি প্রার্থী সেলিম রেজা জানিয়েছেন, সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভোট সম্পন্ন হয়েছে। তবে ভোট গণনার সময় দুই প্রার্থীর সমর্থকদের বাকবিতণ্ডার জের ধরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
নির্বাচনে দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসার হাবিবুল্লাহ চৌধুরী বলেন, ভোট কেন্দ্রে একজন প্রার্থী জাল ভোট দেয়ার চেষ্টা করেন। তাকে প্রশাসনের লোকজন কেন্দ্র থেকে বের করে দেয়। এরপর বাইরে কি হয়েছে তা জানি না।

পূর্ববর্তী নিবন্ধ‘আইনের শাসন প্রতিষ্ঠায় বিএনপি লড়াই করে যাবে’
পরবর্তী নিবন্ধতালিকায় আলুর মূল্য ৩০, বিক্রি ৩৬ টাকা