পটিয়ায় গৃহবধূকে হত্যার অভিযোগ স্বামী পলাতক

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৬ অক্টোবর, ২০২২ at ৫:০১ পূর্বাহ্ণ

পটিয়া পৌরসদরে উর্মি আকতার (২১) নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের স্বামী জসিম উদ্দিন পলাতক বলে জানিয়েছে পুলিশ।
জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে ৬নং ওয়ার্ড এলাকায় সেলিমের বাড়িতে উর্মি আকতারের লাশ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলে আছে খবর পেয়ে তার শ্বশুর বাড়ির লোকজন সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে পটিয়া হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহতের পরিবার অভিযোগ করেছে, পারিবারিক কলহের জের ধরে উর্মিকে হত্যার পর তার মরদেহ ফ্যানের সাথে ঝুলিয়ে দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।
নিহতের ভগ্নিপতি মো. ইদ্রিস জানান, পটিয়া পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা শাহীনুর ইসলামের মেয়ে উর্মির সাথে ৩ বছর আগে ৬নং ওয়ার্ডের মৃত আবদুল গফুরের পুত্র জসিম উদ্দিনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের পরিবারের অশান্তি চলে আসছিল। তাছাড়া জসিম থানা পুলিশের একজন তালিকাবুক্ত ইয়াবা ব্যবসায়ী। সে সাম্প্রতিক সময়ে জেল থেকে বের হয়। প্রায় সময় জসিম উদ্দিন ইয়াবা সেবন করে উর্মিকে মারধর করতো। মঙ্গলবার দুপুরে স্বামী ও স্ত্রীর মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে উর্মিকে মারধর করে ফ্যানের সঙ্গে ঝুলে দেওয়া হয়েছে।
পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, গৃহবধূকে হত্যা করার খবর পেয়ে পুলিশের একটি টিম হাসপাতালে যায়। পরে ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেন। গৃহবধূর স্বামী পলাতক রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে ৫৮ হাজার ৫শ মানুষ ক্ষতিগ্রস্ত
পরবর্তী নিবন্ধসীতাকুণ্ডে জোয়ারের পানিতে ভেসে এলো শিশুর মরদেহ