পটিয়ায় অটোরিকশা চালকের খুনি ধরা পড়ল প্রযুক্তির সহায়তায়

অটোরিকশা উদ্ধার

পটিয়া প্রতিনিধি | মঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২২ at ৯:৩৭ অপরাহ্ণ

পটিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই করে চালক খুনের ঘটনায় প্রযুক্তির সহায়তায় পুলিশের হাতে ধরা পড়ল এক খুনি।

আজ মঙ্গলবার(১৫ ফেব্রুয়ারি) ভোর রাতে বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদণ্ডী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ছিনতাই হওয়া সিএনজিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি হলো মোমিন সরকার(৩০)। তিনি গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুনারপাড়া এলাকার মৃত মোজাম্মেল হক সরকারের ছেলে। বর্তমানে পরিবার নিয়ে বোয়ালখালী পৌর সদরের ৪নং ওয়ার্ডের পূর্ব গোমদণ্ডী এলাকার সিরাজ কলোনিতে ভাড়া বাসায় থাকেন।

আজ মঙ্গলবার পটিয়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বিশ্বেশ্বর সিংহের আদালতে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান উপস্থিত থেকে রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

উল্লেখ্য, চলতি মাসের ১১ ফেব্রুয়ারি পটিয়া উপজেলার মনসা-চৌমহনী-বুধপুরা বাজার সড়কের চোরাবিল এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। খুন হওয়া চালকের নাম নুরুল আলম(৩৪)। চালক আলম জিরি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর পুত্র। শুক্রবার সকালে পটিয়া থানা পুলিশ তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিকে গ্রেফতার করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তার স্বীকারোক্তির ভিত্তিতে ছিনতাই করে নিয়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়।

হত্যকাণ্ডের সাথে অন্য যারা জড়িত রয়েছে এবং মূল রহস্য উদঘাটনের জন্য আদালতে রিমান্ড আবেদন করা হলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

পূর্ববর্তী নিবন্ধকরোনা টিকার প্রথম ডোজ ২৬ ফেব্রুয়ারির পর আর নয়
পরবর্তী নিবন্ধডাক কর্মকর্তার নামে স্ট্যাটাস দেয়ায় জিপিওর গাড়িচালকের বিরুদ্ধে চার্জ গঠন