পটিয়ায় ডিস ও ওয়াইফাই লাইন কেটে দিচ্ছে দুর্বৃত্তরা

পটিয়া প্রতিনিধি

গ্রাহক ও ব্যবসায়ীদের ক্ষোভ | বুধবার , ২ অক্টোবর, ২০২৪ at ৪:৩৫ পূর্বাহ্ণ

পটিয়ায় রাতের আধাঁরে বিভিন্ন জায়গায় ডিস ও ওয়াইফাই লাইন কেটে দিচ্ছে দুর্বৃত্তরা। ব্যবসায়ীরা গভীর রাত জেগে পাহারা দিয়ে নতুন সংযোগ লাগানোর পরও বার বার কেটে দিচ্ছে ডিস ও ওয়াইফাই লাইনের সংযোগ। এতে ব্যবসায়ী ও গ্রাহকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে বলে জানা যায়।

এ ঘটনায় পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের সিএমসিএল সংযোগের মডার্ণ ক্যাবল নেটওয়ার্ক নামের ডিস ও ওয়াইফাই ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মো. আলমগীর বাদী হয়ে কয়েকদিন পূর্বে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

এ বিষয়ে মো. আলমগীর জানান, একাধিকবার লাইন কেটে নেওয়ার পর গত ২৪ সেপ্টেম্বর রাত আনুমানিক ১টার দিকে আবারও লাইন কেটে নিয়ে যায়। পরদিন সকালে আমাকে স্থানীয় লোকজন খবর দেয়। এতে আমার অল্প কিছুদিনের মধ্যেই প্রায় ২ লাখ ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় আমি পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি। তবে পুলিশ এখনো এলাকায় এসে ঘটনাটি তদন্ত করেননি। জানতে চাইলে পটিয়া থানার উপপরিদর্শক সমির ভট্টাচার্য্য বলেন, এ ঘটনা তদন্তে ওসি স্যার আমাকে দায়িত্ব দিয়েছেন। তবে এ ঘটনা তদন্তে সংশ্লিষ্ট এলাকায় এখনো যাওয়া হয়নি। বিষয়টি এলাকায় গিয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধপরিবেশ উপদেষ্টার হস্তক্ষেপে টেকনাফে বন্ধ হলো পাহাড় কাটা
পরবর্তী নিবন্ধদেশে ৩ মৃত্যু, রোগী ছাড়াল ৩২ হাজার