পটিয়ায় ইয়াবা কেনাবেচার সময় কিশোর গ্যাং লিডার গ্রেপ্তার

তিন সহযোগী আটক

পটিয়া প্রতিনিধি | রবিবার , ৩০ জুন, ২০২৪ at ৪:২৬ পূর্বাহ্ণ

পটিয়ায় একটি ঘরের পরিত্যক্ত কক্ষে ইয়াবা কেনাবেচার জন্য অবস্থানকালে ১২০ পিস ইয়াবা ও তিন সহযোগীসহ এক কিশোর গ্যাং লিডারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১১টায় পৌরসভার শীলপাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলোপটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মৃত নুর হোসাইনের ছেলে কিশোর গ্যাং লিডার আনিসুল ইসলাম আনিস (২৩), তার অন্যতম সহযোগী চন্দনাইশ পৌরসভার মোহাম্মদ আলীর ছেলে মো. আসিফ মহিউদ্দিন (২৯), পটিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত শাহ আলমের ছেলে রিয়াদ হোসেন (২৪) ও পটিয়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ফুরুখ আহমদের ছেলে মোহাম্মদ আরাফাত (২৪)

পটিয়া থানার উপপরিদর্শক শিমুল বিশ্বাস জানান, পুলিশের তালিকাভুক্ত কিশোর গ্যাং লিডার আনিসুল ইসলাম আনিসসহ সংঘবদ্ধ একটি চক্র পৌরসভার শীলপাড়ার ইউসুফ কলোনি এলাকার একটি পরিত্যক্ত কক্ষে ইয়াবা কেনাবেচার জন্য অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ১২০টি ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তাররকৃত মো. আসিফ মহিউদ্দিনের বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় চুরি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন বলেন, কিশোর গ্যাং লিডার আনিসসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম কারাগারে পাঠানো হলো আরও ৩০ কেএনএফ সদস্য
পরবর্তী নিবন্ধনাফ নদীর মোহনায় ডুবোচর ভোগান্তিতে সেন্টমার্টিনবাসী