নৌকার এজেন্ট আরমানকে দেখতে হাসপাতালে আবু রেজা নদভী

| শনিবার , ১৩ জানুয়ারি, ২০২৪ at ১০:১৯ পূর্বাহ্ণ

সাতকানিয়া সদর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ড হোসেন নগর এলাকার যুবলীগ নেতা গুলিবিদ্ধ আরমানুল ইসলামকে গতকাল শুক্রবার বিকেল তিনটায় ঢাকা জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট হাসপাতালে দেখতে গেলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাতকানিয়ালোহাগাড়ার সাবেক সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও বাংলাদেশ কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী। এ সময় আরমানের পাশে ছিলেন তার ভাই মোহাম্মদ হাছান ও পরিবারের সদস্যরা।

উল্লেখ্য, ৭ জানুয়ারির নির্বাচনে চট্টগ্রাম১৫ সাতকানিয়ালোহাগাড়া আসনে নৌকা প্রতীকের প্রার্থী ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর পক্ষে এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন আরমান। এদিন সন্ধ্যায় তার ঘর লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা। এ সময় গুলি লাগে আরমানের চোখে ও সারা শরীরে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, . আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও রিজিয়া রেজা চৌধুরী গুলিবিদ্ধ আমরামনের চিকিৎসার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সাথে কথা বলেন। তারা আরমানের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়ে বলেন, জাতীয় প্রতীক নৌকার পক্ষে কাজ করার কারণে উদীয়মান যুবলীগ কর্মীর চোখের দৃষ্টি কেড়ে নেওয়া কোনোভাবেই মেনে নেওয়া হবে না। চিহ্নিত সন্ত্রাসীদের অবশ্যই আইনের আওতায় আসতে হবে। তারা আরমানের সুচিকিৎসার জন্য সম্ভাব্য সবকিছু করবেন বলে জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরোটারি ক্লাব অব চিটাগাং হেরিটেজের সভা
পরবর্তী নিবন্ধবলুয়ার দিঘী খানকায় খাজা গরীবে নেওয়াজের (রহ.) ৬ দিনব্যাপী ওরশ শুরু