নোয়াখালীকে টাইব্রেকারে হারালো চাঁদপুর

বিভাগীয় মুজিববর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ৬ ডিসেম্বর, ২০২০ at ১১:০৮ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশন আয়োজিত মুজিববর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের চট্টগ্রাম ভেন্যুর গ্রুপ ‘বি’ এর দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশন। টাইব্রেকারে ৫-৪ গোলে নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনকে পরাজিত করে তারা। এ জয়ের ফলে আগামীকাল ৭ ডিসেম্বর তারা পরবর্তী ম্যাচে ব্রাহ্মণবাড়িয়া জেলার মোকাবেলা করবে। গতকাল এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত টুর্নামেন্টের এই পর্বের দ্বিতীয় ম্যাচে নোয়াখালী এবং চাঁদপুর দলের খেলা নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র থাকে। খেলার প্রথমার্ধে দু’দলই তেমন গুছিয়ে খেলতে পারেনি। ফলে এ অর্ধের খেলা গোলশূন্য ড্র হয়। দ্বিতীয়ার্ধের শেষ দিকে দু’দলই আক্রমন-প্রতি আক্রমন করে খেলতে থাকে। ২২ মিনিটের সময় নোয়াখালীর রনির শট চাঁদপুর জেলার কিপার সৌরভ রক্ষা করেন। ২৮ মিনিটের সময় নোয়াখালী খেলায় এগিয়ে যায়। এ সময় বাম প্রান্ত দিয়ে গড়ে উঠা আক্রমন থেকে বল পান নোয়াখালীর বদলী খেলোয়াড় ইমাম হোসেন। বড় ডি-বক্স থেকে বাঁ পায়ের প্লেসিং শটে বল জালে জড়িয়ে দেন তিনি। নোয়াখালী এগিয়ে থাকে (১-০) গোলে। এ গোলের পর চাঁদপুর খেলায় ফিরে আসার জন্য চেষ্টা চালাতে থাকে। কিন্তু তেমন সুবিধা করে উঠতে পারছিল না তারা।
ইনজুরি সময়ে তাদের ভাগ্য ফেরে। পেনাল্টি এরিয়ার সামান্য বাইরে থেকে ফ্রি কিক লাভ করে তারা। তা থেকে শামীম মাপা শটে নোয়াখালীর কিপারকে ফাঁকি দেন। বল জালে প্রবেশ করলে সমতায় ফেরে চাঁদপুর জেলা (১-১)। বাকি দু’এক মিনিট আর গোল হয়নি। খেলা টাইব্রেকারে গড়ায়। টাইব্রেকারে বিজয়ী চাঁদপুর জেলার শামীম,ফরহাদ,আবদুল্লাহ,ইয়াকুব এবং তুহিন গোল করেন। নোয়াখালী দলের পক্ষে নিজামুল হক,ইকবাল হোসেন,রনি এবং মো. রকিব গোল করতে সমর্থ হন। তাদের মো. পারভেজ গোল করতে পারেননি।
তিনি বল বাইরে মেরে দেন।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন চাঁদপুর জেলা দলের খেলোয়াড় মো. শামীম আহমেদ। তাকে ক্রেস্ট প্রদান করেন নোয়াখালী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য আবদুল ওয়াজেদ পিন্টু। আজ কোন খেলা নেই।

পূর্ববর্তী নিবন্ধসিসিএল-এমজিআই পুল টুর্নামেন্ট সম্পন্ন
পরবর্তী নিবন্ধকনের করোনা, তবুও হলো বিয়ে