নৈতিক সমাজ গঠনে শাহ এমদাদীয়ার সদস্যদের কাজ করার আহ্বান

বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী

| শনিবার , ২৭ জুলাই, ২০২৪ at ১১:০৯ পূর্বাহ্ণ

নৈতিক সমাজ গঠনে গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) এর সদস্যদের কাজ করার আহ্বান জানিয়েছেন সংগঠনের সহসভাপতি ও নায়েব সাজ্জাদানশীন, মোন্তাজেম ও দারুল ইরফান রিসার্চ ইনস্টিটিউটের ম্যানেজিং ট্রাস্টি সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী।

গতকাল শুক্রবার খুলশীস্থ মাইজভাণ্ডারী খানকা শরীফে অনুষ্ঠিত দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এ আহ্বান জানান। সৈয়দ ইরফানুল হক মাইজভাণ্ডারী বলেন, আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) এর সদস্যদের আত্ম উন্নয়নের পাশাপাশি নৈতিক সমাজ গঠনে কাজ করতে হবে। হযরত গাউছুল আজম মাইজভাণ্ডারীর তরিকা ও আদর্শবাহী সংগঠন আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) বোয়ালখালী ও পটিয়া উপজেলা কার্যকরী সংসদ এবং এর আওতাধীন বিভিন্ন শাখা দায়রা ও খেদমত কমিটির সদস্যদের নিয়ে চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের উদ্যোগে দারুল এবলাগ শীর্ষক প্রচার ও বুনিয়াদী প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করা হয়।

কর্মশালায় প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)

আঞ্জুমানে মোত্তাবেয়ীনে গাউছে মাইজভাণ্ডারী (শাহ এমদাদীয়া) চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের সভাপতি হুমায়ুন কবির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাকিল মাহমুদের সঞ্চালনায় কর্মশালায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যকরী সংসদের যুগ্মসচিব অধ্যাপক মুহাম্মদ মেজবাউল আলম ভূঁইয়া, চট্টগ্রাম জেলা কার্যকরী সংসদের কোষাধ্যক্ষ এ এম কামাল উদ্দীন, মাওলানা মুহাম্মদ আবুল মনছুর, মুহাম্মদ আবদুল করিম, মুহাম্মদ আবুল কাশেম, খায়রুল ইসলাম সুজন।

কর্মশালা শেষে দেশ ও জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন গাউছিয়া আহমদিয়া মঞ্জিলের সাজ্জাদানশীন হযরত মওলানা শাহছুফী সৈয়দ এমদাদুল হক মাইজভাণ্ডারী (.)। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধকাল
পরবর্তী নিবন্ধশ্রমজীবী মানুষের মাঝে যুবলীগের খাবার বিতরণ