নূরানী পদ্ধতিতে পবিত্র কোরআন শিক্ষা অনুষ্ঠানের উদ্বোধন

| শুক্রবার , ২৩ ডিসেম্বর, ২০২২ at ৬:৩৬ পূর্বাহ্ণ

পাঁচলাইশ থানাধীন কাতালগঞ্জ বড় মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে মসজিদে আয়োজিত ৪০ দিনব্যাপী নূরানী পদ্ধতিতে সহীহ্‌ পবিত্র কোরআন শিক্ষার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন বিতরণ করেন সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারী লিমিটেডের চেয়ারম্যান ও কাতালগঞ্জ বড় মসজিদ ওয়াক্‌ফ এস্টেটের মোতোয়াল্লি শামশুল আলম শামীম।

এ সময় উপস্থিত কোরআন শিক্ষার্থী ও মুসল্লিদের সাথে কুশল বিনিময়কালে তিনি বলেন, প্রত্যেক মুসলমানের জন্য সহিহ শুদ্ধভাবে পবিত্র কোরআন তেলাওয়াত শিক্ষা করা অবশ্য কর্তব্য। মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রেরিত এই ঐশী গ্রন্থ বিশুদ্ধভাবে তেলাওয়াত ও এর শিক্ষানুযায়ী আমল দ্বারা বর্তমান সমাজের যাবতীয় অস্থিরতা ও অশান্তি দূর করা সম্ভব।

এছাড়াও পবিত্র কোরআন শিক্ষা প্রতিটি মুসলমানের ইহকাল ও পরকালের জন্য বিশেষ গুরুত্ব বহন করে এবং আগ্রহী যে কোন শিক্ষার্থী এ কোর্সে অংশগ্রহণ করতে পারবে। তিনি এ মহৎ দ্বীনি কাজে নিজেকে সম্পৃক্ত করতে পারায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করেন এবং উপস্থিত মুসল্লিবৃন্দের ধন্যবাদ জ্ঞাপন করেন। পবিত্র কোরআন শিক্ষা কার্যক্রম পরিচালনা করছেন ক্বারি মাওলানা মোহাম্মদ মিজানুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারী লিমিটেডের পরিচালক ও কাতালগঞ্জ বড় মসজিদ পরিচালনা কমিটির সহকারী মোতোয়াল্লি মোহাম্মদ এমরানুল হক, কোম্পানীর নির্বাহী পরিচালক আহমদুল হক হাসান, একাউন্স ম্যানেজার মো. ফারুক, কাতালগঞ্জ বড় মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুর রশিদ, জাহিদ হোসেন টুটুল ও সামাজিক নেতৃবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধরাশিয়া যুদ্ধের অবসান চায় : পুতিন
পরবর্তী নিবন্ধস্ট্যান্ডার্ড ব্যাংকের ৩৬৯তম বোর্ড সভা