নীতির প্রশ্নে আমৃত্যু আপোষহীন ছিলেন ফারুক সিদ্দিকী

স্মরণসভায় এম এ সালাম

| সোমবার , ১৫ ফেব্রুয়ারি, ২০২১ at ১১:২৬ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ফারুক মাহমুদ সিদ্দিকী ও সমাজসেবক হাজী সোলায়মান খাঁনের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা গত শুক্রবার বিকেলে নজুমিয়া হাটস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। বুড়িশ্চর ও শিকারপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ বখতেয়ার। মো. আব্দুল খালেক ও বেলাল উদ্দীন বিজয়ের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম। বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাড. মোহাম্মদ আলী, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা বেদারুল আলম চৌধুরী বেদার, মো. সেলিম উদ্দীন, লোকমান হোসেন জুনু। বক্তব্য রাখেন মো. আকতার হোসেন, চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকী, আলমগীর চৌধুরী, মো. গোলাম মোস্তফা, মাহবুবুল আলম, এনামুল হক এনাম, নূরে আলম সিদ্দিকী, মঞ্জুর হায়দার সিদ্দিকী, অ্যাড. মোস্তফা আনোয়ার, রাশেদ খান মেনন প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে এম এ সালাম বলেন, সমাজ ও মানুষের কল্যাণের জন্য যারা কাজ করেন তারা মরেও অমর। শহীদ ফারুক মাহমুদ সিদ্দিকী তেমনই একজন। চট্টগ্রামের স্বৈরাচার ও সাম্প্রদায়িকতা বিরোধী আন্দোলনে তিনি ছিলেন প্রথম কাতারের অগ্রসেনানী। রাজনীতিতে নীতি ও আদর্শের প্রশ্নে আমৃত্যু আপোষহীন নেতা হিসেবে প্রজন্মের কাছে তিনি অনুকরণীয় মডেল।
এর পূর্বে শহীদদের কবর সংলগ্ন মসজিদে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল, কবর জেয়ারত এবং শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধককটেল বিস্ফোরণ মামলার আসামি কারাগারে
পরবর্তী নিবন্ধনগর আ.লীগের সমাবেশ আজ