নিষ্ঠা ফাউন্ডেশনের বার্ষিক সাধারণ সভা

হাফেজ ছালামত উল্লাহ চেয়ারম্যান, ডা. হাসান মুরাদ সেক্রেটারি

| মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর, ২০২৪ at ১০:২১ পূর্বাহ্ণ

নিষ্ঠা ফাউন্ডেশনের ত্রিবার্ষিক সাধারণ সভা গত ৭ সেপ্টেম্বর ও আর নিজাম রোডস্থ হোটেল ওয়েল পার্ক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সংস্থার চেয়ারম্যান ব্যাংকার হাফেজ মুহাম্মদ ছালামত উল্লাহর সভাপতিত্বে সভায় বিগত সেশনের প্রতিবেদন পাঠ করেন, সংস্থার জেনারেল সেক্রেটারি (ভারপ্রাপ্ত) ডা. হাসান মুরাদ।

মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদের পরিচালনায় সাধারণ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনমা ও শিশু হাসপাতালের ভারপ্রাপ্ত সভাপতি মোরশেদ হোসেন, ডা. এম এ করিম, অধ্যাপক কামাল উদ্দিন আহমদ, . মোহাম্মদ হেলাল উদ্দিন, খোরশেদুর রহমান, . মোহাম্মদ জাফর উল্লাহ, ইস্কান্দার আলম, মা ও শিশু হাসপাতালের জয়েন্ট ট্রেজারার কুতুব উদ্দিন, অ্যাডভোকেট তৌহিদুল আলম, অ্যাডভোকেট সোহেল আহমদ, মাওলানা রিয়াজ মাহমুদ, অধ্যাপক দিদারুল আলম, অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদ, মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদ, আব্দুল ওয়াজেদ, ইলিয়াস খান ইমু, কাশেম শাহ, শাহাজাদা মঈনুদ্দীন সানজারী, আহমদ রেজা প্রমুখ।

পরে প্রত্যক্ষ ভোটে আগামী তিন বছরের জন্য ব্যাংকার হাফেজ মুহাম্মদ ছালামত উল্লাহকে চেয়ারম্যান, ডা. হাসান মুরাদকে জেনারেল সেক্রেটারি নির্বাচিত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রাম লায়ন্স আই ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে অগ্নি নির্বাপণ প্রশিক্ষণ মহড়া
পরবর্তী নিবন্ধসৈয়দ জামিল আহমেদ শিল্পকলা একাডেমির নতুন মহাপরিচালক