নির্বিঘ্নে দুর্গোৎসব পালনে বিএনপি হিন্দু সমপ্রদায়ের পাশে আছে

জে এম সেন হলে পূজামণ্ডপ পরিদর্শনে শামীম

| বুধবার , ৯ অক্টোবর, ২০২৪ at ৭:০০ পূর্বাহ্ণ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বিভাগীয় সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম বলেছেন, হিন্দু সমপ্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে। মণ্ডপে মণ্ডপে পূজার সব আয়োজন শেষ হয়েছে। আর এই দুর্গাপূজা নির্বিঘ্নে, স্বস্তিতে ও শান্তিপূর্ণভাবে পালনে বিএনপি হিন্দু ধর্মাবলম্বীদের পাশে থাকবে।

তিনি গতকাল মঙ্গলবার দুপুরে নগরের কেন্দ্রীয় পূজামণ্ডপ আন্দরকিল্লাস্থ জে এম সেন হল ও আশেপাশের পূজা মণ্ডপের সার্বিক প্রস্তুতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এ কথা জানান।

শামীম বলেন, ইতোমধ্যে চট্টগ্রাম বিভাগের ১০টি জেলায় সমন্বয়কারী হিসেবে আমি পূজা পরিষদ ও বিএনপির সঙ্গে সমন্বয় সভা করেছি। প্রত্যেকটি পূজামণ্ডপে বিএনপি নেতাকর্মীদের সমন্বয়ে স্বেচ্ছাসেবক টিম ও মনিটরিং সেল গঠন করা হয়েছে। তাই দৃঢ়ভাবে বিশ্বাস করি এ দুর্গাপূজা নির্বিঘ্নে, স্বস্তিতে, শান্তিতে এবং উৎসবমুখর পরিবেশে পালিত হবে। সেজন্য বিএনপি সর্বাত্মক সহযোগিতা করবে। বিএনপি হিন্দু সমপ্রদায়ের পাশে ছিল, আছে এবং থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হিল্লোল সেন উজ্জ্বল, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক রাজীব ধর তমাল, কেন্দ্রীয় সদস্য সাংবাদিক বিপ্লব পার্থ, চট্টগ্রাম সিটি করপোরেশন পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী, উত্তর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের সদস্য সচিব জুয়েল চক্রবর্তী, দক্ষিণ জেলার সদস্য সচিব উজ্জ্বল বরণ বিশ্বাস, মহানগর জাতীয়তাবাদী হিন্দু ফোরামের সভাপতি বিপ্লব চৌধুরী বিল্লু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধথ্যালাসেমিয়া সচেতনতা বিষয়ে প্রবর্তক স্কুল এন্ড কলেজে সেমিনার