নির্বাচন বানচালে বিএনপির অপতৎপরতা জনগণ রুখে দেবে

হাটহাজারীতে মিছিলপূর্ব সমাবেশে এম এ সালাম

আজাদী প্রতিবেদন | মঙ্গলবার , ৩ অক্টোবর, ২০২৩ at ৪:২০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেছেন, আওয়ামী লীগ অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে ক্ষমতার ধারাবাহিকতা রক্ষা করতে চায়। বিএনপি নির্বাচন চায় না। বিএনপি নির্বাচন বানচাল করে অসাংবিধানিক সরকার প্রতিষ্ঠা করে ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায়। এরই অংশ হিসেবে তারা আন্দোলনের নামে দেশে সন্ত্রাস নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে। তাদের এই হীন ষড়যন্ত্র জনগণকে সাথে নিয়ে মোকাবেলা করা হবে। গতকাল সোমবার বিকেলে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণ মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের সর্বক্ষেত্রে চলমান দীর্ঘমেয়াদী উন্নয়নে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতা দরকার। তিনি বলেন, আগামী নির্বাচনেও শেখ হাসিনার সরকারকে আবার নির্বাচিত করতে হবে, যেন স্বাধীনতা বিরোধী অপশক্তি এ দেশের ক্ষমতায় আর কোন দিন আসতে না পারে। নির্বাচন বানচালে বিএনপির যে কোন ধরনের ষড়যন্ত্র জনগণ রুখে দেবে। এদেরকে রুখে দাঁড়ানোর জন্য তিনি জনগণের প্রতি আহ্বান জানান। নির্বাচনমুখী কার্যক্রম শুরুর তাগিদ দিয়ে নেতাকর্মীদের তিনি বলেন, ঘরে ঘরে গিয়ে প্রত্যেক ভোটারের কাছে আওয়ামী লীগের উন্নয়ন অর্জন ও সাফল্যের খতিয়ান তুলে ধরে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সিরাজউদ্দৌল্লাহ চৌধুরী, জসীম উদ্দিন শাহ, জাফর আহমদ, মো. নূর খাঁন, দিদারুল আলম বাবুল, আবুল কদর, শওকতুল আলম, সেলিম উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম প্রমূখ।

পূর্ববর্তী নিবন্ধপ্রসাধনী চুরি কুমিল্লায়, বিক্রি করতে এলো চট্টগ্রামে
পরবর্তী নিবন্ধহত্যাকাণ্ডের নেপথ্যে পারিবারিক কলহ