নিজ শহরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

ক্রীড়া প্রতিবেদক | বুধবার , ১১ জানুয়ারি, ২০২৩ at ৪:৪১ পূর্বাহ্ণ

আগের দিন ঢাকা মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে দারুণ এক ম্যাচ খেলার পর গতকাল বিকেলে নিজ ভেন্যু চট্টগ্রামে এসে পৌঁছেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। সন্ধ্যায় চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দর থেকে সরাসির হোটেল আগ্রাবাদে পৌঁছে চ্যালেঞ্জার্সরা। আগেরদিন খুলনা টাইগার্সের বিপক্ষে দারুণ এক জয় তুলে নেওয়ার সুখস্মৃতি নিয়ে নিজ ভেন্যুতে এসেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

যদিও সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে হার দিয়ে এবারের বিপিএল শুরু করেছিল চট্টগ্রামের ফ্রাঞ্জাইজিটি। নিজেদের ভেন্যুতে চারটি ম্যাচ খেলবে চট্টগ্রাম চ্যাঞ্জোর্স। আগামী শুক্রবার নিজেদের মাঠে প্রথম ম্যাচ খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আর প্রথম ম্যাচে চট্টগ্রামের প্রতিপক্ষ বরিশাল। এবারের বিপিএলে এখনো পর্যন্ত এই দলটির বিপক্ষে খেলা হয়নি চট্টগ্রামের। দুপুর আড়াইটায় শুরু হবে এই ম্যাচটি। ১৪ জানুয়ারি সন্ধ্যা সাতটায় ঢাকা ডমিনেটর্সের বিপক্ষে খেলবে চ্যালেঞ্জার্সরা। ১৬ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রামের প্রতিপক্ষ কুমিল্লা। আর নিজেদের মাঠে শেষ ম্যাচটি খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ২০ জানুয়ারি দুপুর ২টায় খুলনা টাইগার্সের বিপক্ষে।

এদিকে গতকাল চট্টগ্রামে এসে পৌঁছা চট্টগ্রাম চ্যালেঞ্জার্স আজ অনুশীলনে নামবে এম এ আজিজ স্টেডিয়ামে। সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত অনুশীলন করবে চ্যালেঞ্জার্সরা। ঢাকায় দুই ম্যাচের একটিতে জয় আর একটি পরাজিত হয়ে চট্টগ্রামে আসা চ্যালেঞ্জার্স নিজেদের মাঠে সবকটি ম্যাচে জয়ের লক্ষ্যে মাঠে নামবে সেটা নিশ্চিত। তবে দেখার বিষয় নিজেদের মাঠে কতটা মেলে ধরতে পারে চ্যালেঞ্জার্সরা।

পূর্ববর্তী নিবন্ধমহানগরী কিশোর ফুটবল লীগে শোভনীয় ও রামপুর একাদশ জয়ী
পরবর্তী নিবন্ধশেখ কামাল যুব গেমসের আন্ত:উপজেলা পর্ব সম্পন্ন