নিজ বাসা থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

আসকার দীঘির পাড়

আজাদী প্রতিবেদন | বুধবার , ২৪ নভেম্বর, ২০২১ at ৬:১৯ পূর্বাহ্ণ

নগরের আসকার দীঘির দক্ষিণ-পশ্চিম পাড় এলাকার একটি বাসা থেকে হুমায়ুন কবির (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে তিনি ‘আত্মহত্যা’ করেছেন ধারণা করলেও ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হবেন বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নেজাম উদ্দীন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে সাড়ে তিনটার দিকে হুমায়ুন কবিরের কক্ষ ভেতরে থেকে বন্ধ ছিল। অনেকক্ষণ ডাকাডাকির পর সাড়া না দেয়ায় তার ছেলে ইমন দরজা দিয়ে উঁকি দিয়ে দেখেন, দড়ি দিয়ে জানালার সিলিংয়ের সাথে ঝুলে আছেন হুমায়ুন। পরে থানায় খবর দিলে দরজা ভেঙে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠায়।
মৃত হুমায়ুন কবির ওই এলাকার মৃত অলি উল্লাহর ছেলে। তার এক ছেলে, এক মেয়ে রয়েছে। তিনি টেরীবাজারে একটি কাপড়ের দোকানে চাকরি করতেন। করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পেলে সাত-আট মাস আগে তার চাকরি চলে যায়। এর পর থেকে তিনি বেকার ছিলেন।
হুমায়ুন কবিরের ছেলে ইমন সাংবাদিকদের বলেন, পারিবারিকভাবে কোনো সমস্যা ছিল না। বিকেল তিনটার দিকে বাসায় এসে দেখি তিনি ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়েছেন। তিনি জানান, সকালেও বাবা স্বাভাবিক ছিলেন।
কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নেজাম উদ্দীন বলেন, পারবারিক কলহ থেকে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি। তবে প্রকৃত ঘটনা কী তা যাচাই-বাছাই করা হচ্ছে। তার গলায় দাগ ছিল। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধশারমিনের দুর্দান্ত সেঞ্চুরিতে মেয়েদের বিশাল জয়