নিখোঁজের ১২ দিন পর মিললো শিশু ফাইজার লাশ

সে ভোলা থেকে হাটহাজারী এসেছিল খালাবাড়ি বেড়াতে

হাটহাজারী প্রতিনিধি | রবিবার , ২১ জানুয়ারি, ২০২৪ at ৮:৩৫ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ১২ দিন আগে নিখোঁজ এক শিশু কন্যার লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। তার নাম ফাইজা আক্তার হালিমা ()। সে ভোলা জেলার ভোলা সদর থানার ৯ নম্বর ওয়ার্ডস্থ গাজীর চর এলাকার মো. আকবর হোসেনের কন্যা। গত দুই মাস আগে ১৪ নম্বর শিকারপুর ইউপির পশ্চিম শিকারপুরস্থ ১ নম্বর ওয়ার্ডে খালার ভাড়া বাসায় বেড়াতে এসেছিল ফাইজা। গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে পূর্ব শিকারপুরের চন্দ্রবিল থেকে তার লাশটি উদ্ধার করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, খালার বাসায় বেড়াতে এসে গত ৮ জানুয়ারি হঠাৎ করে নিখোঁজ হয় শিশু ফাইজা। অনেক খোঁজাখুঁজির পরও সন্ধান না পেয়ে তিনদিন পর গত ১১ জানুয়ারি হাটহাজারী মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়। এর ৯ দিন পর মিলল শিশুটির লাশ।

জানা যায়, শনিবার বিকেলে ১৪ নম্বর শিকারপুর ইউপির ২ নম্বর ওয়ার্ডস্থ পূর্ব শিকারপুরের চন্দ্রবিলে স্থানীয়রা একটি শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুকে হত্যা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে থানায় আনা হয়েছে। তদন্তের স্বার্থে আপাতত তাদের নাম বলা যাচ্ছে না। পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।

পূর্ববর্তী নিবন্ধচমেক হাসপাতালে নারীসহ দুই দালাল গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধছায়াপথে দেখা মিলল অদ্ভুত, অজানা বস্তুর