নিখোঁজের পরদিন মিলল বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৩:৫৫ পূর্বাহ্ণ

নিখোঁজের পরদিন নগরীর অলংকার এলাকা থেকে বিজয় কুমার বিশ্বাস (৩২) নামে এক বিকাশ এজেন্টের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল ১৫ অক্টোবর দুপুরে ওই এলাকার আলিফ হোটেল সংলগ্ন গলি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা পুলিশের। নিহত বিজয় কুমার বিশ্বাস ইপিজেড নেভী কলোনির সন্তোষ কুমার বিশ্বাসের ছেলে। নগরীর বন্দরটিলা এলাকায় ‘মেডি হাসপাতাল’ গেটে বিকাশের দোকান করতেন। আট মাস আগে তার বিয়ে হয়। গ্রামের বাড়ি কুমিল্লার চান্দিনায়।
পুলিশ ও স্বজনরা জানান, বিজয় কুমার বুধবার সকালে নেভি কলোনির বাসা থেকে দোকানের উদ্দেশ্যে বের হন। কিন্তু সারাদিন দোকান বন্ধ ছিল। মোবাইলেও তাকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া না গেলে স্বজনরা পাহাড়তলী থানায় বিকেলে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে বৃহস্পতিবার সকালে তার বস্তাবন্দি লাশ পাওয়া যায়। পরিবারের দাবি, তার ব্যাগে সব সময় পাঁচ থেকে ছয় লাখ টাকা থাকতো। টাকার লোভে পূর্বপরিচিত কেউ তাকে হত্যা করেছে।
পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিজয় কুমার বিশ্বাসের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে কোনো একসময় তার মরদেহ হাত -পা বেঁধে বস্তাবন্দি অবস্থায় ফেলে যায় দুর্বৃত্তরা। তার গলায় আঘাতের চিহ্ন আছে। তার জাতীয় কিছু দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে আমাদের ধারণা।
তবে কী কারণে এবং কারা বিজয়কে হত্যা করেছে সেটি এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ঘটনাস্থল থেকে সিআইডি প্রয়োজনীয় আলামত সংগ্রহ করেছে এবং লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পাহাড়তলী থানার ওসি।

পূর্ববর্তী নিবন্ধরবি এখন ৫ কোটি গ্রাহকের অপারেটর
পরবর্তী নিবন্ধচেয়ারে বসা নিয়ে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত, মামলা