নাশকতার মামলায় হাটহাজারী পৌর কাউন্সিলরসহ গ্রেপ্তার ৩

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ২৪ নভেম্বর, ২০২৩ at ১০:৪৩ পূর্বাহ্ণ

নগরীতে পৃথক অভিযান চালিয়ে হাটহাজারীতে ককটেল বিস্ফোরণ এবং নাশকতা মামলার আসামিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব৭। গ্রেপ্তারকৃতরা হলেনহাটহাজারী পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুস শুক্কুর (৫৬), চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদ (৩৪) ও সীতাকুণ্ড থানার মধ্যম ইয়াকুব নগর এলাকার আবুল বাশারের ছেলে আলী আকবর (৩৮)

র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নূরুল আবছার জানান, পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরবস্তি এলাকায় গোপন খবরের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে অভিযান চালিয়ে হাটহাজারীতে ককটেল বিস্ফোরণ এবং নাশকতা মামলার আসামি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এম এ শুক্কুরকে গ্রেপ্তার করা হয়। একইদিন সীতাকুণ্ড থানার বিস্ফোরক দ্রব্য আইনের মামলার পলাতক আসামি আলী আকবরকে নগরীর চকবাজার থানাধীন দামপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার এড়াতে সে দীর্ঘ ৮ বছর যাবৎ নগরীর বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপনে ছিল।

তিনি আরও জানান, এছাড়াও চান্দগাঁওয়ে গাড়িতে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগ করে পালিয়ে যাওয়ার ঘটনায় দায়েরকৃত মামলার সন্ধিগ্ধ আসামি চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদকে বুধবার রাত পৌনে এগারোটার দিকে চান্দগাঁও এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুস শুক্কুরের বিরুদ্ধে হাটহাজারী থানায় নাশকতা, অস্ত্র, ডাকাতি এবং সরকারি সম্পত্তির ক্ষতিসাধন সংক্রান্ত ১০টি এবং চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নাশকতার একটি মামলা রয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএফবিসিসিআই প্রেসিডেন্ট মাহবুবুল আলমকে সংবর্ধনা
পরবর্তী নিবন্ধচীনে অজানা নিউমোনিয়ার প্রকোপ, বিস্তারিত তথ্য চেয়েছে ডব্লিউএইচও