নাশকতায় ও অগ্নিসন্ত্রাসে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না

লোহাগাড়ায় আ.লীগের প্রতিবাদ সভায় মোতালেব এমপি

| শনিবার , ২৭ জুলাই, ২০২৪ at ১১:১১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম১৫ (সাতকানিয়ালোহাগাড়া) আসনের সংসদ সদস্য ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল মোতালেব বলেছেনকোটা সংস্কার আন্দোলনের নামে সারাদেশে বিএনপিজামায়াতের যেসব নেতাকর্মী নাশকতা ও রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করেছে তাদের সকলকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির মুখোমুখি করা হবে। তিনি আরও বলেন, জামায়াতবিএনপির সন্ত্রাসীরা বার বার এদেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেশের জনগণকে সাথে নিয়ে আগামীতে দেশবিরোধী সকল আন্দোলন ও নাশকতা প্রতিহত করবে আওয়ামী লীগ। তাই দলের সকল স্তরের নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহবান জানান তিনি। গতকাল শুক্রবার লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সারাদেশে বিএনপিজামায়াতের নাশকতা ও রাষ্ট্রীয় সম্পদ বিনষ্টের প্রতিবাদে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান বক্তা ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া। আধুনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আহমদের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদ আহমদ, নাজমুল হাসান মিন্টু, আবুল কালাম আজাদ, আব্দুল হামিদ বেঙ্গল, মোহাম্মদ জোবায়ের, আলী আহমদ, হারুনুর রশিদ চেয়ারম্যান, আসিফুর রহমান চৌধুরী, এরশাদুর রহমান রিয়াদ, আব্দুল মান্নান, শিপু বড়ুয়া, আব্দুল্লাহ বাচ্চু ও মোহাম্মদ ইসলাম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধ‘জঙ্গিবাদের উত্থানের সুযোগদাতাদের আসামির কাঠগড়ায় দাঁড়াতে হবে’
পরবর্তী নিবন্ধচকরিয়ায় চাঁদা না পাওয়ায় বাড়ি নির্মাণে বাধা, হামলা