নাশকতাকারীদের কেউ ছাত্র নয় : প্রধানমন্ত্রী

সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করার আহ্বান

আজাদী ডেস্ক | সোমবার , ৫ আগস্ট, ২০২৪ at ৪:২৩ পূর্বাহ্ণ

আন্দোলনের নামে যারা নাশকতা করছে তারা কেউ ছাত্র নয় বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করারও আহ্বান জানিয়েছেন সরকার প্রধান।

গতকাল রোববার গণভবনে জাতীয় নিরাপত্তা সংক্রান্ত বৈঠক শেষে কথা বলছিলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, এখন যারা রাজপথে নাশকতা করছে, তারা কেউই ছাত্র নয়, তারা সন্ত্রাসী। এই সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাই। খবর বিডিনিউজ ও বাসসের।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এবিএম সরওয়ারআলম সরকার জানান, জাতীয় নিরাপত্তা বিষয়ক সর্বোচ্চ নীতি নির্ধারক কর্তৃপক্ষ নিরাপত্তা বিষয়ক জাতীয় কমিটির সঙ্গে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত বৈঠক থেকে বেরিয়ে এসে প্রধানমন্ত্রী এ নির্দেশনা দিয়েছেন।

পররাষ্ট্রমন্ত্রী, অর্থমন্ত্রী, আইনমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, বেসামরিক বিমান চলাচলমন্ত্রী, শিক্ষামন্ত্রী, প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা এবং বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী এবং তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বৈঠকে উপস্থিত ছিলেন।

মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধানগণ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, সশস্ত্র বাহিনী বিভাগের (এএফডি) প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও), পুলিশের মহাপরিদর্শক (আইজিপি); বিজিবি, এনএসআই ও ডিজিএফআই মহাপরিচালক, এনসিএসএর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও), র‌্যাব মহাপরিচালক (ডিজি) এবং স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান এ সময় উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসিরাজগঞ্জে থানায় হামলা, ১৩ পুলিশকে পিটিয়ে হত্যা
পরবর্তী নিবন্ধসারা দেশ রণক্ষেত্র, নিহত ৯৬