নাগরিক সেবায় উদ্ভাবন বিষয়ক সিডিএর দিনব্যাপী কর্মশালা

| শুক্রবার , ১৬ অক্টোবর, ২০২০ at ৭:১২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) উদ্যোগে গতকাল বৃহস্পতিবার ‘নাগরিক সেবায় উদ্ভাবন ও সেবা সহজীকরণ’ বিষয়ক দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়। সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষের সভাপতিত্বে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও ইনোভেশন টিমের প্রধান মমতাজ উদ্দিন, এনডিসি’র উপস্থিতিতে এবং চউক প্রধান নগর পরিকল্পনাবিদ শাহীনুল ইসলাম খানের সঞ্চালনায় কর্মশালায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব নায়লা আহমেদ নাগরিক সেবায় উদ্ভাবন বিষয়ে একটি পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন। কর্মশালার দিক নির্দেশনা সম্বলিত বিষয়াবলি উপস্থাপন করেন মন্ত্রণালয়ের সিস্টেম এনালিস্ট মিহির কান্তি সরকার।
কর্মশালার দ্বিতীয় পর্বে সেবা প্রত্যাশী জনগণ যাতে চউকের সেবা সমূহ সহজে পেতে পারেন সে বিষয়ে মন্ত্রণালয়ের উপসচিব মোতাহের হোসেনের উপস্থিতিতে চউক কর্মকর্তাবৃন্দ সুপারিশমালা প্রণয়ন করেন। চউক প্রধান প্রকৌশলী কাজী হাসান বিন শামস সহ প্রকৌশল বিভাগের
প্রকৌশলী মোহাম্মদ শামীম, মোহাম্মদ ইলিয়াছ, মোহাম্মদ হাসান, কাজী কাদের নেওয়াজ, আসাদ বিন আনোয়ার, পুষ্পিতা চৌধুরী, তানজীব হোসাইন, বিশ্বনাথ বিশ্বাস, পরিকল্পনা বিভাগের উপপ্রধান নগর পরিকল্পনাবিদ আবু ঈসা আনচারী, স্থপতি গোলাম রাব্বানী চৌধুরী, মোস্তফা জামাল, নাজের, অমল গুহ, চৌধুরী আবু হেনা মঞ্জু প্রমুখ অংশগ্রহণ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনগরীর সুপারশপ ও কাঁচাবাজারে মৎস্য কর্মকর্তার অভিযান
পরবর্তী নিবন্ধগেইলকে নিয়ে সহজ জয় কিংস ইলেভেন পাঞ্জাবের