নবম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

হাটহাজারী প্রতিনিধি | শুক্রবার , ২২ অক্টোবর, ২০২১ at ৫:১৯ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ঝুমুর মনি (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্বার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ফরহাদাবাদ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের তোফায়েল আহম্মদ সওদাগরের বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। ঝুমুর ওই বাড়ির মো. মোজাহেরের মেয়ে। সে ফরহাদাবাদ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।
স্থানীয়, পারিবারিক ও পুলিশ সূত্রে জানা যায়, ফটিকছড়ির ভূজপুর থানার সুয়াবিল ৮নং ওয়ার্ডের এক ছেলের সাথে গোপনে তার বিয়ে হয়। বিষয়টি ঝুমুরের পরিবার ৩-৪ মাস পূর্বে জানতে পারে। গতকাল আত্মহত্যার পূর্বে যেই ছেলের সাথে তার বিয়ে হয় তার সাথে ঝুমুরের মোবাইলে কথোপকথন হয়। কথোপকথনের সাথে সাথে সে মোবাইলের ভিডিও অন রেখে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তবে তার আত্মহত্যার বিস্তারিত কারণ জানা যায়নি।
এ বিষয়ে হাটহাজারী থানার উপ পরিদর্শক প্রদীপ দাশ জানান, ফটিকছড়ির ভূজপুর থানার সুয়াবিল ইউনিয়নের এক ছেলের সাথে আত্মহত্যাকারীর সম্পর্ক ছিল বলে শুনেছি। তবে বিয়ের বিষয়টি আমাদের জানা নেই। ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে উদ্ধার পূর্বক লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধট্রায়াল শেষ শতভাগ কার্যকর বঙ্গভ্যাক্স
পরবর্তী নিবন্ধজাহাজের বাড়তি ভাড়ার চাপে পোশাক খাত আমেরিকা