নবম শ্রেণির শিক্ষার্থীকে বাড়িতে ঢুকে ধর্ষণ

চকরিয়া প্রতিনিধি | সোমবার , ৯ নভেম্বর, ২০২০ at ৫:৪৯ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় নবম শ্রেণি পড়ুয়া এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে গতকাল রোববার থানায় মামলা রুজু করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।
উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের উত্তর মানিকপুর গ্রামে শনিবার দিবাগত রাতে বাড়িতে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করা হয়। ধর্ষক মো. এরশাদকে (১৮) গ্রেপ্তার করা হয়েছে। সে একই ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সুরাজপুর মগপাড়া বিল গ্রামের নদীরপাড়ার নুরুল হকের ছেলে।
সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিমুল হক আজিম জানান, বাড়িতে ঢুকে ধর্ষণের বিষয়টি স্থানীয় লোকজন আঁচ করতে পেরে পুলিশের ৯৯৯-এ ফোন করেন। এর পর চকরিয়া থানার একদল পুলিশ ধর্ষক যুবককে গ্রেপ্তার এবং ধর্ষিতাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের দৈনিক আজাদীকে বলেন, ধর্ষণের শিকার স্কুল শিক্ষার্থীকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা রুজু এবং ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধমুক্তিপণের বিনিময়ে ছাড়া পেল বান্দরবানে অপহৃত সেলসম্যান
পরবর্তী নিবন্ধনাফ নদীতে গুলিবিদ্ধ জেলের মৃত্যু