নতুন নেতৃত্বের লক্ষ্য হবে সন্ত্রাসমুক্ত মীরসরাই : রুহেল

উপজেলা যুবলীগের সম্মেলন সম্পন্ন, আজ কমিটি ঘোষণা

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ২৯ নভেম্বর, ২০২০ at ১০:৫৭ পূর্বাহ্ণ

আমি তখনি রাজনীতিতে আসার ইচ্ছে পোষণ করেছি ১/১১ এর সময় যখন আমার বাবা জেলে। তখন আমার বাবা আপনাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে নিয়ে কিছু বেঈমান ষড়যন্ত্র করছিল। ওরা পরিচ্ছন্ন জনপদ মীরসরাই উপজেলায় চাঁদাবাজি ও সন্ত্রাসের জনপদে রূপান্তরিত করার চেষ্টায় লিপ্ত ছিল। আমি তখন আমার বাবাকে জেলে রেখে বাপ দাদার ব্যবসা বাণিজ্যসহ বাবার সম্পদের হিসেব সহ সবকিছুর কাগজপত্র দাখিল সহ নানা ষড়যন্ত্র মোকাবেলা করতে ছোটাছুটি করছিলাম। তখনই আমি রাগ করে বাবার মতো নিজে ও রাজনীতিতে জড়ানোর অংগীকার করেছি। যেন বাবার সাজানো মীরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনকে নিয়ে নতুন করে কেউ ষড়যন্ত্রের জাল বুনতে না পারে। মীরসরাই উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন গতকাল শনিবার সকাল ১১টায় মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব বলেন।
এ সময় তিনি আরো বলেন, মীরসরাই উপজেলা যুবলীগে অনেকেই প্রার্থী আছেন, গুরুত্বপূর্ণ দুই প্রার্থী অনেকেই, তাই দুজনের স্থলে বাকিদের অবশ্যই ত্যাগ স্বীকার করে দলের জন্য কাজ করতে হবে। আর যাঁরা নির্বাচিত হবেন তাঁরা অবশ্যই সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকমুক্ত মীরসরাই উপহার দিবেন এই প্রত্যাশাই থাকবে। বঙ্গবন্ধুর আদর্শ লালন করে যুবলীগের সবাইকে মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান তিনি। মোস্তফা মানিকের সভাপতিত্বে এবং মোশাররফ হোসেন মান্না, নুরুল আবছার সেলিম, মাহফুজুল হক ও কামরুল হায়দারের যৌথ সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন উত্তর জেলা যুবলীগের সভাপতি সীতাকুন্ড উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন, প্রধান বক্তা ছিলেন উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম। শেষে উত্তর জেলা সেক্রেটারী রাশেদুল আলম ঘোষিত এক বিবৃত্তিতে বলেন, যাঁরা সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী তাঁরা সকলে মঞ্চের পাশে উত্তর জেলা যুবলীগের নির্ধারিত ডেস্কে সকলের ব্যক্তিগত ও রাজনৈতিক বৃত্তান্ত জমা দিন। রবিবার বিকাল ৫টা পর্যন্ত উত্তর জেলা নেতৃবৃন্দের হাতে প্রার্থীগণ এভাবে নিজেদের বৃত্তান্ত জমা দিতে পারবেন। এরপর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি ঘোষিত হবে বলে জানান তিনি।
সকাল ১১টায় উৎসবমুখর পরিবিেশে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সুশৃংখলভাবে শুরু হওয়া এই সম্মেলনে হাজার হাজার যুবলীগ নেতাকর্মী এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে জনসভায় রূপ লাভ করে।
সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঞা, চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, চেয়ারম্যান এমরান উদ্দিন, চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন, মাস্টার রেজাউল করিম, নাছির উদ্দিন দিদার প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধপূর্ব ষোলশহরে শীতবস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধ১০ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সভা