নগর সাংগঠনিক টিমের সাথে আরও তিন থানা বিএনপির মতবিনিময়

আজাদী প্রতিবেদন | বুধবার , ৬ এপ্রিল, ২০২২ at ৭:০০ পূর্বাহ্ণ

নগর বিএনপির সাংগঠনিক টিমের সঙ্গে আরও তিনটি থানার মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। থানাগুলো হচ্ছে পাহাড়তলী, হালিশহর ও কোতোয়ালী। সভার সিদ্ধান্ত অনুযায়ী, প্রতিটি থানার আওতাভুক্ত ওয়ার্ডগুলোর প্রতিটিতে তিনটি ইউনিট কমিটি গঠন করা হবে। প্রতি ইউনিটে কমপক্ষে ১০০ সদস্য পূরণ করতে হবে।
পাহাড়তলী ও হালিশহর : পাহাড়তলী থানা ও হালিশহর থানা বিএনপির পৃথক মতবিনিময় সভা টিমের প্রধান এস এম এস এম সাইফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রতিটি ওয়ার্ডে ৩টি করে ১৮টি ইউনিট কমিটি গঠন করার সিদ্ধান্ত হয়েছে। সভায় বক্তব্য রাখেন টিমের সদস্য মোহাম্মদ মিয়া ভোলা, মোহাং ইকবাল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কমান্ডার শাহাব উদ্দিন। থানা বিএনপি নেতৃবৃন্দের মধ্যে হাজী বাবুল হক, জসিম উদ্দিন জিয়া, হাজী সামশুল আলম, মো. আশরাফ খান, খাজা মো. আলাউদ্দিন, মো. শফিউল্লাহ, নুরুল্লাহ বাহার, মোশারফ হোসেন দীপ্তি, জাহাঙ্গীর আলম মো. শরীফুল ইসলাম, মো. আলী হায়দার প্রমুখ।
কোতোয়ালী : কোতোয়ালী থানার ৮ ওয়ার্ডের প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন টিমের আহ্বায়ক ও নগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব এম এ আজিজ। তিনি বলেন, তিনটি ইউনিটের সীমানা নির্ধারণ করে আগামী ৮ এপ্রিলের মধ্যে পুনর্গঠন টিমের নিকট জমা দিতে হবে। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইয়াছিন চৌধুরী লিটন, মো. শাহ আলম, আবদুল মান্নান, হারুন জামান, আবদুস সাত্তার সেলিম, মামুনুল ইসলাম হুমায়ুন, মনোয়ারা বেগম মনি, মন্‌জুর রহমান চৌধুরী প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধগোলামুর রহমান মাইজভাণ্ডারীর (ক.) ওরশ সম্পন্ন
পরবর্তী নিবন্ধআনজুমান ট্রাস্ট নেতৃবৃন্দের সাথে সুফি মিজানের মতবিনিময়