নগরীর স্টেশন রোড থেকে বিদেশি মদসহ গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক | শনিবার , ১২ অক্টোবর, ২০২৪ at ৫:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর স্টেশন রোড এলাকা থেকে এক দশক বিদেশি মদসহ একজনকে গ্রেপ্তার করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা বাহিনীর সদস্য ও থানা পুলিশ।

শনিবার (১২ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন রোডের এক বাসায় আসামি ধরতে গিয়ে এসব অবৈধ বিদেশী মদ জব্দ করেন পুলিশ।

এ বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফজলুল কাদের চৌধুরী। তবে পুলিশ তাৎক্ষণিক ভাবে গ্রেপ্তার ব্যক্তির নাম ঠিকানা জানাতে পারেননি।

অভিযান সুত্রে জানা যায়, নগরীর কোতোয়ালী থানাধীন স্টেশন রোড রেয়াজউদ্দিন বাজারের বিপরীতে একটি বাসায় আসামি লুকিয়ে রয়েছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়।

ওই বাড়িতে প্রবেশ করে তল্লাশিকালে এক দশক বিভিন্ন ব্রান্ডের বিদেশী মদের বোতল পাওয়া যায়। এসব মদের মধ্যে রয়েছে ব্ল্যাক লেবেল, মিশ্রিত স্কচ হুইস্কি যা স্কটল্যাণ্ডের চিভাস রিগাল ও রয়্যাল স্ট্যাগ। পরে মদসহ এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ প্রসঙ্গে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা
(ওসি) মুহাম্মদ ফজলুল কাদের চৌধুরী বলেন, ‘কিছুক্ষণ আগে মাত্র অভিযান শেষ করে থানায় বিদেশী মদসহ একজনকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। বিস্তারিত পরে জানাবো।’

পূর্ববর্তী নিবন্ধপাঁচ বছরের জন্য আয়করমুক্ত সুবিধা ফিরে পেয়েছে গ্রামীণ ব্যাংক
পরবর্তী নিবন্ধরাউজানে মুরগির খামারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু