নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৬

| রবিবার , ১৭ মার্চ, ২০২৪ at ২:২৬ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে ৩ টিপ ছোরাসহ ডাকাত ও ছিনতাই চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ সালাউদ্দিন (২২), মোঃ আল আমিন প্রকাশ মালু (২২), মোঃ শাকিল (২২), মোঃ আসিফ (২২), মোঃ রমজান হোসেন প্রকাশ হৃদয় (২১) ও মোঃ আরাফাত হোসেন (২২)।

রোববার (১৭ মার্চ) থানা সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশনস্থ ৭নং বাস পাকিংয়ের দক্ষিণ-পশ্চিম কোনায় অন্ধকারাছন্ন খালি জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, মামলার বাদী এসআই মোঃ মেহেদী হাসান সঙ্গীয় অফিসার ও ফোর্স থানা এলাকায় অভিযান ডিউটি করাকালীন গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশনস্থ ৭নং বাস পাকিংয়ের দক্ষিণ-পশ্চিম কোনায় অন্ধকারাছন্ন খালি জায়গা হতে গুপ্তচরের দেওয়া তথ্যমতে সন্দেহভাজন ১০/১২ জন ব্যক্তিকে একত্রে দেখতে পায়।

এ সময় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় কৌশলে ৬ জন ব্যক্তিকে গ্রেফতার করলেও অপর ৪/৬ জন ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যায়। ধৃত আসামিদের উক্ত স্থানে অবস্থান করার কারণ জানিতে চাইলে তারা সু-নির্দ্দিষ্ট কোন তথ্য বলতে পারেনি।

একপর্যায়ে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক ব্যক্তিদের দেহ তল্লাশিকালে তাদের হেফাজত হতে ৩টি স্টিলের তৈরী টিপ ছোরা জব্দ করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ওসি ওবায়দুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ৩৯৯/৪০২ পেনাল কোড ১৮৬০ ধারায় মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে ময়লার স্তুপ থেকে কেজি স্কুলে আ’গুন
পরবর্তী নিবন্ধবাকি না দেয়ায় সবজি বিক্রেতাকে মারধর, হাসপাতালে নেয়ার পথে মৃত্যু