নগরীতে জাল স্ট্যাম্প ও কোর্ট ফি সহ গ্রেফতার ২

| মঙ্গলবার , ৪ জুন, ২০২৪ at ৪:৩০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ১৭ লাখ ৬৮ হাজার ৮০০ টাকা মূল্যের মোট ১৫ হাজার ৫১০টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্ট ফিসহ মোঃ আমিরুল ইসলাম প্রকাশ টিটু (৩৫) ও আব্দুল মোনাফ (৩৩)কে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ।

মঙ্গলবার (৪ জুন) গোয়েন্দা সূত্রে নিশ্চিত করা হয়, গতকাল নগরীর আগ্রাবাদ বাণিজ্যিক এলাকা ও কোর্ট বিল্ডিং এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গোয়েন্দা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার বাশার স্কয়ারের ৬ষ্ঠ তলার দক্ষিণ পাশের ফ্ল্যাটে অভিযান চালানো হয়।

এতে শাহরিয়ার এন্ড ব্রাদার্স লিঃ সিএন্ডএফ এজেন্ট নামক অফিসের পশ্চিম পাশের প্রথম রুম থেকে টিটুকে ১০ লাখ টাকা মূল্যের ৫০০ টাকা মূল্যমানের ২ হাজার জাল রেভিনিউ স্ট্যাম্পসহ গ্রেফতার করা হয়।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন কোর্ট হিলস্থ আইনজীবী দোয়েল ভবনের নিচতলার দোকান নং-১১ এর ভিতর থেকে আব্দুল মোনাফকে ৭ লাখ ৬৮ হাজার ৮০০ টাকামূল্যের বিভিন্ন মূল্যমানের মোট ১৩ হাজার ৫১০ টি জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্টফিসহ গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগ জানায়, গ্রেফতারকৃত আসামিরা ঢাকার একটি অজ্ঞাত উৎস থেকে কম মূল্যে জাল রেভিনিউ স্ট্যাম্প ও জাল কোর্ট ফি ক্রয় করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্য নিজ হেফাজতে রেখেছিল। এ সংক্রান্তে সিএমপির ডবলমুরিং থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধতফাত শুধু ‘L’ এর, জরিমানা ৫০ হাজার
পরবর্তী নিবন্ধচট্টগ্রাম “কাচ্চি ভাই” এর খাবারে বিষাক্ত কেমিক্যাল