নগরবাসী নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে

স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিলে ডা. শাহাদাত

| রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ১০:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, নগরবাসী নাগরিক সেবা থেকে বঞ্চিত হচ্ছে। বর্ষা যত ঘনিয়ে আসছে নগরবাসীর আতঙ্ক ততোই দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্ষার মৌসুমে অল্প বৃষ্টিতে নালা-নর্দমা, চলাচলের রাস্তা ও খাল একাকার হয়ে যায়। বুঝা যায় না যে কোনটা রাস্তা কোনটা নালা। এছাড়াও অসংখ্য নালার ওপর স্ল্যাব না থাকার কারণে ঘটছে বড় বড় দুর্ঘটনা। সিটি কর্পোরেশন বা সেবা প্রদানকারী সংস্থাগুলোর অদক্ষতা এবং সমন্বয়হীনতার কারণে এসব দুর্ঘটনা ঘটছে। অন্যদিকে নালা নর্দমা অপরিচ্ছন্নতার কারণে মশার যন্ত্রণায় নগরবাসী অতিষ্ঠ।

তিনি গতকাল কালামিয়া বাজার এ.বি.সি কমিউনিটি হলে ১৮নং ওয়ার্ড পূর্ব বাকলিয়া স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত বেগম খালেদা জিয়ার রোগমুক্তির কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সাংগঠনিক সম্পাদক মো. ইসহাক খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অধ্যাপক নুরুল আলম রাজু, প্রধান বক্তা ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আরিফ মেহেদী। আরো উপস্থিত ছিলেন হাসেম সওদাগর, মো. শাহাজাহান, আব্দুস সবুর, আল ইউসুফ, আবদুল্লা আল ছগির, নবাব খান, মহিউদ্দিন, আইয়ুব, রৌশনগীর আমিন, মোহাম্মদ ইলিয়াস, মো. কামরুল, সাইফুল ইসলাম, মো. ইলিয়াছ, মো. রহিম, মো. আবুল কালাম আবু প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধশিল্পকলার সম্পাদক সাইফুল আলম বাবুর পিতৃবিয়োগ
পরবর্তী নিবন্ধসিআরবি রক্ষায় প্রতিবাদ চলবে