নগরবাসীর জন্য নিজেকে উজাড় করে দিতে চাই

নাসিরাবাদে গণসংযোগকালে রেজাউল

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১৪ জানুয়ারি, ২০২১ at ৬:৫২ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী গতকাল বুধবার নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গণসংযোগ করেছেন। এর আগে তিনি বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড এলাকায় প্রচারণা চালান। এসময় তিনি বলেন, আমি সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। নগরীতে বসবাসকারী আমরা সবাই একটি পরিবার। সিটি কর্পোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি চট্টগ্রামের সন্তান হিসেবে সুখে দুখে সকলের সাথে ছিলাম, আছি এবং থাকব। চট্টল পরিবারের সদস্য হিসেবে মেয়র নির্বাচিত হয়ে আমি উন্নয়নমূলক কাজে নিজেকে উজাড় করে দিতে চাই।
রেজাউল করিম চৌধুরী আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি মানুষ ভালোবাসি, মানুষের কাছে থাকি। যে কোনো সুবিধা অসুবিধা নিয়ে মানুষ আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। মেয়র নির্বাচিত হলে সিটি কর্পোরেশনের দুয়ার সকল মানুষের জন্য উন্মুক্ত থাকবে। আধুনিক প্রযুক্তি ও হটলাইনের সর্বোচ্চ নাগরিক সেবা নিশ্চিত করতে দিনরাত ২৪ ঘণ্টা মানুষের সাথে সংযুক্ত থাকবে কর্পোরেশন। উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার এই প্রতীকে আমাকে ভোট দিন। নাসিরাবাদ গণসংযোগকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠকি নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি প্রমুখ।
বহদ্দারহাট ও আশপাশের এলাকায় প্রচারণাকালে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল শুক্কুর, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল, রফিকুল হায়দার রফি, খলিলুর রহমান নাহিদ, খায়রুল আলম কক্সি প্রমুখ নেতৃবৃন্দ তাঁর সাথে ছিলেন। পরে তিনি মোমিন রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম শহরস্থ রাউজানবাসী আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বজুড়ে একদিনে রেকর্ড ১৫ হাজার ৭০০ মৃত্যু
পরবর্তী নিবন্ধগার্মেন্টস শ্রমিকদের আবাসন সংকট নিরসনে কাজ করবেন শাহাদাত