দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ

চকরিয়ায় নির্যাতিত নারী হাসপাতালে

চকরিয়া প্রতিনিধি | বুধবার , ১০ জানুয়ারি, ২০২৪ at ৯:৪৯ পূর্বাহ্ণ

চকরিয়ায় স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে বের করে বহিরাগত একাধিক ব্যক্তিকে দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে দ্বিতীয় স্বামীর বিরুদ্ধে। স্থানীয় লোকজন রাতে ওই নারীকে নির্জন এলাকায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ জানায়, সোমবার রাতে চকরিয়ার হারবাংবরইতলীর সীমান্তে হারবাং ছড়া ব্রিজের উত্তর পাশে কাটাখালী এলাকা থেকে ওই নারীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় লোকজন জানিয়েছেন, নির্যাতিতা ওই নারীর বয়স প্রায় ৩০ বছর। হারবাং ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের কাটাখালী এলাকার জনৈক নাছির উদ্দিনের সঙ্গে দুই বছর আগে তার বিয়ে হয়। তবে তাদের কোনো সন্তান নেই। পুলিশ জানায়, নাছির ওই নারীর দ্বিতীয় স্বামী। এর আগে আরেকজনের সঙ্গে বিয়ে হয়েছিল ওই নারীর। সেই ঘরে ১২ বছরের এক পুত্র সন্তান রয়েছে। বর্তমানে সে নানার বাড়িতে রয়েছে।

নির্যাতিতা ওই নারীর উদ্ধৃতি দিয়ে চকরিয়ার হারবাং ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ জাহাঙ্গীর বলেন, সোমবার রাত আটটার দিকে পুলিশ গিয়ে ওই নারীকে উদ্ধার করে। চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর তাকে সদর হাসপাতালের ওসিসিতে (ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার) প্রেরণ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, ওই নারীকে ধর্ষণের ঘটনার অভিযোগ খতিয়ে দেখছে পুলিশ। লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে থানায় মামলা রুজুসহ জড়িতদের গ্রেপ্তার করা হবে। ইতোমধ্যে তাদের ধরতে পুলিশ কাজ করছে।

পূর্ববর্তী নিবন্ধআকুর বিল পরিশোধের পর রিজার্ভ ২০.৫ বিলিয়ন ডলার
পরবর্তী নিবন্ধবিদেশ থেকে ডামি পর্যবেক্ষক সাজিয়ে এনেছে সরকার