দোহাজারীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়লো ৬ জনের বসতঘর

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ৫ জুলাই, ২০২৪ at ৭:১৭ পূর্বাহ্ণ

চন্দনাইশের দোহাজারী পৌরসভার বেগম বাজার এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে পুড়লো ৬ জনের বসতঘর। এতে কমপক্ষে ১০ থেকে ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তরা। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হঠাৎ আগুনের সুত্রপাত হয়। এসময় আগুন এলাকার মৃত বাদশা মিয়ার ২ পুত্র সিএনজি চালক মো. রাসেল, মো. জাহেদ, মৃত মোহাম্মদ আলীর ছেলে মো. মনসুর, মো. কাউসার ও মো. আবছার এবং নুরুল আলমের ছেলে শফিউল আলমের বাড়ি পুড়ে যায়।

অগ্নিকান্ডের খবর পেয়ে চন্দনাইশ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনায় পাশাপাশি আরো কয়েকটি বাড়ি আগুন থেকে রক্ষা পায়। দোহাজারী পৌরসভার মেয়র মো. লোকমান হাকিম ঘটনাস্থল পরিদর্শন করেন । এদিকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত মো. রাসেলের অষ্টম শ্রেণী পড়ুয়া মেয়ে সাদিয়া ইসলাম রাইসার সমস্ত বইখাতা পুড়ে গেছে। ফলে সে কিভাবে আবার বইখাতা কিনে বাকী ছয় মাস পড়ালেখা চালিয়ে যাবে এমন চিন্তা ভর করেছে। সে দোহাজারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

পূর্ববর্তী নিবন্ধহালদা নদী রক্ষায় তামাক চাষের বিকল্প জীবিকায়ন সৃষ্টি করতে হবে
পরবর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় পল্লী বিদ্যুতের কর্মীরা অনির্দিষ্টকালের কর্মবিরতিতে