দোহাজারীতে অটোরিকশার ধাক্কায় পা ভাঙলো শিক্ষার্থীর

চন্দনাইশ প্রতিনিধি | সোমবার , ১৫ জুলাই, ২০২৪ at ৭:২২ অপরাহ্ণ

চন্দনাইশের দোহাজারীতে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় মাদরাসা পড়ুয়া তৃতীয় শ্রেণীর এক শিশু শিক্ষার্থীর পা ভেঙে গেছে। আজ সোমবার সকালে রায়জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, দোহাজারী পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ রায়জোয়ারা গ্রামের মুহাম্মদ হারুন রশিদের মেয়ে দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্রী জেরিন সুলতানা মারিয়া (৯) আজ সোমবার সকালে পরীক্ষা দিতে যাচ্ছিল।

পথিমধ্যে সকাল সাড়ে নয়টার সময় সে রায়জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে দোহাজারীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবদুল গফুর রব্বানী জানান, রিকশার ধাক্কায় জেরিন মারাত্মকভাবে আহত হয় এবং তার একটি পা ভেঙে গেছে। সে বর্তমানে চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি জানান, দোহাজারী লালুটিয়া সড়কে সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার চালকরা বেপরোয়া গতিতে রিকশা চালাতে গিয়ে প্রতিনিয়ত ছোট-খাটো দুর্ঘটনা ঘটছে।

এ অবস্থায় সিএনজি ও ব্যাটারিচালিত অটোরিকশার চালকদের সচেতনতা বৃদ্ধি প্রয়োজন। এছাড়া দোহাজারী রায়জোয়ারা ইসলামিয়া নজিরিয়া সুন্নিয়া দাখিল মাদ্রাসা ও রায়জোয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গতিরোধক স্থাপন করা জরুরি। অন্যথায় আরো বড় দুর্ঘটনার আশংকা উড়িয়ে দেয়া যায় না।

পূর্ববর্তী নিবন্ধআমার চাওয়ার পাওয়ার কিছু নাই, মানুষের সেবা আমার মূল লক্ষ্য
পরবর্তী নিবন্ধরাস্তা ও নালার উপর ব্যবসা, চট্টগ্রামে পাঁচ ব্যক্তিকে জরিমানা