দোকানের ক্যাশবক্স ভেঙে টাকা চুরি, চট্টগ্রামে গ্রেফতার ১

আজাদী অনলাইন | বুধবার , ১০ জুলাই, ২০২৪ at ২:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরের আসাদগঞ্জের চা পাতার দোকানের ক্যাশ বক্স ভেঙে টাকা চুরির ঘটনায় চোরাইকৃত নগদ ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকাসহ মোঃ কামরুল হাসান প্রকাশ সিফাত (২০) নামে একজনকে গ্রেফতার করেছে কোতোয়ালী থানা পুলিশ।

বুধবার (১০ জুলাই) চট্টগ্রামের পটিয়া থানাধীন বড়লিয়া এলাকা তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ কামরুল হাসান প্রকাশ সিফাত চট্টগ্রামের পটিয়া থানাধীন বড়লিয়া এলাকার সৈয়দ পাড়া মফিজ মেম্বারের বাড়ির পাশের ৭নং ওয়ার্ড বাসিন্দা মোঃ শাহ আলমের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গত ৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৭ টা থেকে ৬ জুলাই সকাল ১০ টার মধ্যবর্তী সময়ে কোতোয়ালী থানাধীন আসাদগঞ্জ ৯৯৫ ওসমানিয়া লেইনস্থ ইমাম টি এন্ড ট্রেডিং নামক দোকানের উপরের টিন ভেঙে কৌশলে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙে বাক্সে থাকা নগদ ৪ হাজার টাকা ৬৭ হাজার টাকা চুরি করে নিয়ে যায় সিফাত।

এই ঘটনায় অজ্ঞাতনামা চোর বা চোরদের বিরুদ্ধে দোকান মালিক মোহাম্মদ ইমাম বাদী হয়ে মামলা দায়ের করলে চট্টগ্রাম জেলার পটিয়া থানাধীন বড়লিয়া এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় সিফাতকে। এসময় তার বসতঘরের স্টিলের আলমারি থেকে চুরি হওয়া টাকার মধ্যে নগদ ৪ লাখ ৬৬ হাজার ২৫০ টাকা উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ওসি ওবায়েদুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে রেলপথ অবরোধ : মহানগর এক্সপ্রেসের যাত্রা বাতিল
পরবর্তী নিবন্ধড্রেন ও ফুটপাত থেকে অবৈধ স্থাপনা সরাতে মাঠে নামলো কক্সবাজার পৌরসভা